Advertisement

পুত্রবধূকে ধর্ষন শ্বশুরসহ গ্রেপ্তার-২

NewsBrahmanbaria

এই আর্টিকেল টি ৮৭৯।

স্টাফ রিপোর্টার:

ব্রাহ্মণবাড়িয়ার নবীনগরে পূত্রবধূকে-(২০) ধর্ষনের অভিযোগে শ্বশুর কালা মিয়া-(৫৫) এবং তার সহযোগী আবু সাঈদ-(৫২) কে গ্রেপ্তার করেছে পুলিশ। সোমবার রাতে তাদেরকে গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারকৃত কালা মিয়া উপজেলার সলিমগঞ্জ ইউনিয়নের বাড়াইল গ্রামের মৃত মোহন মিয়ার ছেলে এবং আবু সাঈদ উপজেলার থোল্লাকান্দি গ্রামের নূর মিয়ার ছেলে। এ ঘটনায় নবীনগর থানায় একটি মামলা দায়ের করা হয়েছে।

নবীনগর থানার পরিদর্শক (তদন্ত) রুহুল আমিন ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, মাত্র তিন মাস আগে কালা মিয়ার ছেলের সাথে ওই নারীর বিয়ে হয়। ওই নারীর স্বামী একজন মাজার ভক্ত। প্রায়ই সে বিভিন্ন মাজারে রাত যাপন করতো। গত রোববার (১০ অক্টোবর) রাতে পুত্রবধূকে ঘরে একা পেয়ে শ্বশুর কালা মিয়া তাকে জোরপূর্বকভাবে ধর্ষণ করে।

বিষয়টি জানতে পেরে পুলিশ সোমবার রাতে শ্বশুর কালা মিয়া ও ধর্ষণে সহযোগিতা করার জন্য আবু সাঈদকে গ্রেপ্তার করে। তিনি বলেন, এ ঘটনায় ওই মহিলা বাদি হয়ে থানায় মামলা দায়ের করেন।
আমরা ওই মহিলাকে ডাক্তারী পরীক্ষার জন্য ব্রাহ্মণবাড়িয়া জেনারেল হাসপাতালে প্রেরণ করেছি ও গ্রেপ্তারকৃতদেরকে মঙ্গলবার সকালে আদালতে প্রেরণ করা হয়েছে।

Advertisement

Sorry, no post hare.

Social Media Auto Publish Powered By : XYZScripts.com