১১ই আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ. ২৬শে সেপ্টেম্বর, ২০২২ ইং

বাঞ্ছারামপুরে দুই মাদক ব্যবসায়ী গ্রেপ্তার

স্টাফ রিপোর্টার:

ব্রাহ্মণবাড়িয়ার বাঞ্ছারামপুরে ৩৮৩ ক্যান বিয়ার ও ১২০ পিস ইয়াবা ট্যাবলেট এবং মাদক বিক্রির নগদ সাড়ে ৭ হাজার টাকাসহ মোঃ বাদল মিয়া- (৩২) ও সবুজ আহম্মেদ-(২৮) নামে দুই মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছে র‌্যাব-১৪-এর ভৈরব ক্যাম্পের সদস্যরা।

শুক্রবার সকালে উপজেলার রূপসদী গ্রামের দক্ষিণপাড়া থেকে তাদেরকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারকৃত বাদল মিয়া রূপসদী গ্রামের মোসলেম মিয়ার ছেলে ও সবুজ আহম্মেদ একই গ্রামের আক্কাস মিয়ার ছেলে। এ ঘটনায় বাঞ্ছারামপুর থানায় মামলা দায়ের করা হয়েছে।

র‌্যাব জানায়, গোপন সংবাদের ভিত্তিত্বে র‌্যাব-১৪-এর ভৈরব ক্যাম্পের কোম্পানী অধিনায়ক ও অতিরিক্ত পুলিশ সুপার রফিউদ্দীন মোহাম্মদ যোবায়েরে নেতৃত্বে র‌্যাবের একটি আভিযানিক দল শুক্রবার ভোর রাত ৫টার দিকে উপজেলার রূপসদী গ্রামের দক্ষিণপাড়ার মাদক ব্যবসায়ী বাদল মিয়ার বাড়িতে অভিযান চালিয়ে বিপুল পরিমান মাদক ও নগদ টাকাসহ দুই মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করে।

এ ঘটনায় বাঞ্ছারামপুর থানায় একটি মামলা দায়ের করা হয়েছে। র‌্যাব জানায় গ্রেপ্তারকৃত বাদল মিয়া একজন পেশাদার মাদক ব্যবসায়ী। তার বিরুদ্ধে বাঞ্ছারামপুর থানায় ১১ টি মামলা রয়েছে।

Social Media Auto Publish Powered By : XYZScripts.com