Advertisement

পৃথক ঘটনায় ২ জন খুন

NewsBrahmanbaria

এই আর্টিকেল টি ৮৮৪।

স্টাফ রিপোর্টার:

ব্রাহ্মণবাড়িয়ায় পৃথক ঘটনায় ২ জন খুন হয়েছে। মঙ্গলবার রাতে সদর উপজেলার মজলিশপুর ও পৌর শহেরর বাণিক পাড়ায় এ ঘটনা ঘটে। নিহতরা হল সদর উপজেলার মজলিশপুর ইউনিয়নের আনন্দপুর গ্রামের শিশু মিয়া (৬০) ও শহরের কান্দিপাড়া এলাকার শুভ (১৭)।

পুলিশ ও প্রত্যক্ষ দর্শীরা জানায়, রাতে মজলিশপুর ইউপির আনন্দপুর গ্রামে বাড়ির রাস্তার মাটি কাটা নিয়ে মৃত কফিল উদ্দিনের ছেলে শিশু মিয়ার সাথে তার প্রতিপক্ষ রতন, উজ্জল ও শফিক মিয়ার সাথে তর্কবিতর্ক হয়। এ সময় রতনের লোকজন মাটি কেটে নিয়ে গেলে শিশু মিয়ার লোকজন বাধা দেয়। পরে রতনের লোকজন শিশু মিয়া ও তার পরিবারের উপর হামলা চালায়। গুরুতর অবস্থায় তাদের সদর হাসপাতালে নিয়ে আসলে শিশু মিয়াকে চিকিৎসক মৃত ঘোষনা করে। এ ঘটনায় আরো ২ জন আহত হয়।

এদিকে একই সময়ে পূর্ব বিরোধের জের ধরে বণিক পাড়া এলাকায় প্রতিপক্ষ তুষারের ছুরিকাঘাতে কান্দিপাড়া এলাকার মকবুল হোসেনের ছেলে শুভ নিহত হয়। বেশ কয়েক দিন আগে তুষার ও শুভর মধ্যে জুনিয়র সিনিয়র নিয়ে ঝগড়া হয়। এরই জের ধরে শুভর উপর হামলা চালায় তুষার।

ব্রাহ্মণবাড়িয়া সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ সেলিম উদ্দিন জানান, খবর পেয়ে আমরা ঘটনাস্থলে গিয়েছি। তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

Advertisement

Sorry, no post hare.

Social Media Auto Publish Powered By : XYZScripts.com