১লা ভাদ্র, ১৪২৯ বঙ্গাব্দ. ১৬ই আগস্ট, ২০২২ ইং

বাঞ্ছারামপুরে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে দুই পক্ষে সংঘর্ষে আহত ৩০

বাঞ্ছারামপুর প্রতিনিধি:

ব্রাহ্মণবাড়িয়ার বাঞ্ছারামপুরে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে দুই পক্ষে সংঘর্ষে ৩০ আহত হয়েছে। । শনিবার (১১ এপ্রিল ) সকালে উপজেলার সোনারামপুর ইউনিয়নের শান্তিপুর গ্রামে এই ঘটনা ঘটে। আহতদের নরসিংদী সদর হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে।

গুরুত্বর আহতরা হলেন- নজরুল ইসলাম (৪৫), হুমায়ুন মিয়া (৩৫), মোঃ শাহজাহান (৪০), মোশারফ মিয়া (২১), ফজর আলী (১৬), মোঃ আলামিন (২৩),মোঃ শফি মিয়া (৪৫), আনার মিয়া (৩০), দুলাল মিয়া(৩৫)।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, আধিপত্য বিস্তার নিয়ে দীর্ঘদিন ধরে শাস্তিপুর গ্রামের মতি মেম্বার ও ফরিদ উদ্দির মাস্টারের মধ্যে বিরোধ চলছিলো। পূর্বের শত্রুতার জের ধরে শনিবার সকালে দুই পক্ষে লোকজন সংঘর্ষে জড়িয়ে পড়ে। এতে সংঘর্ঘে উভয় পক্ষের অন্তত ৩০ জন আহত হয়েছে। সংঘর্ষে ভাঙচুর করা হয়ে বেশ কয়েকটি বাড়িঘর।

এ ব্যাপারে জানতে চাইলে বাঞ্ছারামপুর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ সালাহ উদ্দিন চৌধুরী জানান, আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে দুই পক্ষে লোকজন সংঘর্ষে জড়িয়ে পড়ে। সংঘর্ষের খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। বর্তমান ঘটনাস্থলে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

Social Media Auto Publish Powered By : XYZScripts.com