Advertisement

মাস্ক না পড়ে এক সাথে হাঁটায় ব্রাহ্মণবাড়িয়ায় চার যুবককে কান ধরে শাস্তি !

NewsBrahmanbaria

এই আর্টিকেল টি ৯১৩।

স্টাফ রিপোর্টার,
ব্রাহ্মণবাড়িয়ায় করোনাভাইরাসের প্রাদুর্ভাবরোধে জেলা প্রশাসনের পক্ষ থেকে জরুরি প্রয়োজন ছাড়া কাউকে ঘর থেকে বের না হতে নিষেধ করা হয়েছে। একই সাথে দুইজনের বেশি ঘুরাফেরা করতে দেখলে জরিমানা করার কথা জানিয়ে মাইকিংও করা হয়েছে। গত বৃহস্পতিবার সন্ধ্যা ছয়টায় দিকে পৌর শহরের কাউতলী বাসস্ট্যান্ড এলাকায় মাস্ক না পড়ায় এবং নিরাপদ দূরত্ব বজায় না রেখে এক সাথে চার যুবক হাঁটায় তাদেরকে কান ধরে এক পায়ে দাঁড় করিয়ে শাস্তি দিয়েছে পুলিশ। তবে ওই চার যুবকের পরিচয় জানা যায়নি।

প্রত্যক্ষদর্শীরা জানান, বৃহস্পতিবার সন্ধ্যায় কোনো প্রয়োজন ছাড়াই ওই চার যুবক নিরাপদ দূরত্ব বজায় না রেখে এক সাথে হাঁটছিলেন। তাদের কারোরই মুখে মাস্ক ছিলনা। এ সময় কাউতলী বাস স্ট্যান্ডের ট্রাফিক পুলিশ বক্সে থাকা ট্রাফিক সার্জেন্ট ইকতিয়ার উদ্দিন আহমেদ তাদেরকে মাস্ক না পড়া এবং নিরাপদ দূরত্ব বজায় রেখে না চলার কারণে শাস্তি হিসেবে কিছুক্ষণ কানে ধরে এক পায়ে দাঁড় করিয়ে রাখেন। পরে তাদেরকে নিজেদের স্বাস্থ্য সুরক্ষার জন্য মাস্ক ব্যবহার করা এবং নিরাপদ দূরত্ব বজায় রেখে চলার শর্তে ছেড়ে দেয়া দেন।

এ ব্যাপারে সদর ট্রাফিক পুলিশের সার্জেন্ট ইকতিয়ার উদ্দিন আহমেদ ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, নিষেধাজ্ঞা অমান্য করে জরুরি কোনো প্রয়োজন ছাড়া মুখে মাস্ক না দিয়ে ও নিরাপদ দূরত্ব বজায় না রেখে ওই চার যুবক এক সাথে রাস্তায় হাঁটছিল। পরবর্তীতে তাদেরকে করোনা ভাইরাস সম্পর্কে সচেতন করে ছেড়ে দেয়া হয়।

Advertisement

Sorry, no post hare.

Social Media Auto Publish Powered By : XYZScripts.com