৫ই ভাদ্র, ১৪২৯ বঙ্গাব্দ. ২০শে আগস্ট, ২০২২ ইং

হোম কোয়ারেন্টাইনে না থাকায় বাঞ্ছারামপুরে প্রবাস ফেরত যুবককে জরিমানা

 

স্টাফ রিপোর্টার:

ব্রাহ্মণবাড়িয়ার বাঞ্ছারামপুরে সরকারি নিষেধাজ্ঞা অমান্য করে হোম কোয়ারেন্টাইনে না থাকায় ওমান ফেরত এক যুবককে ৫ হাজার টাকা জরিমানা করেছে ভ্রাম্যমান আদালত।

বুধবার (১৮ মার্চ) দুপুরে উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট মোহাম্মদ নাসির উদ্দিন সরোয়ার উপজেলার রূপসদি ইউনিয়নের রূপসদি গ্রামে ভ্রাম্যমান আদালত পরিচালনা করে ওই যুবককে ৫ হাজার টাকা জরিমানা করেন। অর্থদণ্ডপ্রাপ্ত যুবক উপজেলার রূপসদি গ্রামের বাসিন্দা।

ভ্রাম্যমান আদালত পরিচালনাকারী উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট মোহাম্মদ নাসির উদ্দিন সরোয়ার জানান, জনস্বাস্থ্য রক্ষার্থে করোনা ভাইরাস নিয়ে আমরা প্রতিনিয়ত উপজেলার সর্বত্র জনগনকে সচেতনাতামূলক পরামর্শ দিয়ে আসছি।

তিনি বলেন, ওই যুবক চলতি মাসের ৮ তারিখ ওমান থেকে দেশে ফিরেছেন। করোনা ভাইরাসের সতর্কতামূলক পদক্ষেপ হিসেবে সরকারি নির্দেশ অনুযায়ী ওই যুবককে ১৪ দিন নিজ বাড়িতে হোম কোয়ারেন্টাইনে থাকতে বলা হয়েছিলো। কিন্তু ওই যুবক হোম কোয়ারেন্টাইনে না থেকে উপজেলার বিভিন্ন জায়গায় ঘুরে বেড়াচ্ছিলেন।

স্থানীয়দের কাছ থেকে খবর পেয়ে বুধবার দুপুরে ভ্রাম্যমান আদালত পরিচালনা করে তাকে ৫ হাজার টাকা জরিমানা করা হয়েছে। পাশাপাশি তাকে ১৪ দিন নিজ বাড়িতে কোয়ারেন্টাইনে থাকার নির্দেশ দেয়া হয়েছে।

Social Media Auto Publish Powered By : XYZScripts.com