Advertisement

আশুগঞ্জে উপজেলা চেয়ারম্যান বিরুদ্ধে ইউপি চেয়ারম্যানদের সংবাদ সম্মেলন।

NewsBrahmanbaria

এই আর্টিকেল টি ৯৪০।

 

আশুগঞ্জ প্রতিনিধি:

ব্রাহ্মণবাড়িয়ার আশুগঞ্জে উপজেলা পরিষদ চেয়ারম্যান হানিফ মুন্সীর বিরুদ্ধে ইউপি চেয়ারম্যানদের সাথে অশালিন ও কুরুচিপূর্ণ ব্যাবহার এবং হুমকির প্রতিবাদে সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়েছে।

বুধবার দুপুরে আশুগঞ্জের হোটেল রাজমনিতে উপজেলার ৮ টি ইউপির মধ্যে ৭ টি ইউপির চেয়ারম্যানের উপস্থিতিতে এই সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়।

সংবাদ সম্মেলনে দুর্গাপুর ইউপির চেয়ারম্যান জিয়াউল করিম খান সাজুর সভাপতিত্বে লিখিত বক্তব্য পাঠ করেন আশুগঞ্জ সদর ইউপি চেয়ারম্যান সালাহ উদ্দিন।

এসময় উপস্থিত ছিলেণ তালশহর ইউপি চেয়ারম্যান আবু সামা, আড়াইসিধা ইউপি চেয়ারম্যান মোঃ সেলিম মিয়া, শরীফপুর ইউপি চেয়ারম্যান সাইফউদ্দিন চৌধুরী ও তারুয়া ইউপি চেয়ারম্যান ইদ্রিস হাসান, চরচারতলার ভারপ্রাপ্ত ইউপি চেয়ারম্যান নাছিমা আক্তার।

সংবাদ সম্মেলনে বক্তারা অভিযোগ করেন, হানিফ মুন্সী উপজেলা চেয়ারম্যানের দায়িত্ব নেওয়ার পর থেকেই আমাদেরকে উন্নয়নমূলক কার্যক্রমে অসহযোগিতা করে আসছে। গত মঙ্গলবার উপজেলা পরিষদে এডিপি প্রকল্প ও রাজস্ব খাতের যাচাই বাছাই কালে আড়াইসিধা ইউপি চেয়ারম্যান সেলিম মিয়ার তার সাথে দ্বিমত পোষণ করলে তিনি তার সাথে অশালীন আচরণ করেন।

পরে উপস্থিত সকল চেয়ারম্যান প্রতিবাদ করলে তিনি তাদের সকলের সাথেও অশালীন আচরণ করেন। এবং একপর্যায়ে তিনি উনার ভাতিজা পায়েল মুন্সীকে মোবাইল ফোনে তার দলবল নিয়ে চেয়ারম্যানদের শায়েস্তা করতে নির্দেশ করেন। পরে পায়েল তার দলবল নিয়ে সেলিম চেয়ারম্যানসহ বাকিদের হুমকি প্রদান করেন।

তারা আরও বলেন, আমরা এর সুষ্ঠু বিচার এবং অতি দ্রুত হানিফ মুন্সীর প্রত্যাহার চাই। আগামী ১৫ তারিখের ভিতর আমাদের দাবী আদায় নাহলে ১৬ তারিখে মানববন্ধন ও পরবর্তীতে কঠোর আন্দোলনের হুশিয়ারী দেন।

Advertisement

Sorry, no post hare.

Social Media Auto Publish Powered By : XYZScripts.com