Advertisement

বাঞ্ছারামপুর প্রেস ক্লাবের নতুন সভাপতি সুবীর, সাধারণ সম্পাদক সনেট

NewsBrahmanbaria

এই আর্টিকেল টি ১০৫৬।

মোঃ রাসেল আহম্মেদ,এনবি ডেস্ক:

ব্রাহ্মণবাড়িয়ার বাঞ্ছারামপুর প্রেস ক্লাবের দুই বছর মেয়াদী ১৬ সদস্য বিশিষ্ট পূর্নাঙ্গ কমিটি গঠন করা হয়েছে। সোমবার (১৩ জানুয়ারি) দুপুরে বাঞ্ছারামপুর উপজেলা পরিষদের হলরুমে এই কমিটি গঠন করা হয়। দৈনিক যুগান্তর পত্রিকার প্রতিনিধি সাব্বির আহমেদ সুবীরকে সভাপতি এবং দৈনিক বাংলাদেশ প্রতিদিন পত্রিকার প্রতিনিধি আতাউর রহমান সনেটকে সাধারণ সম্পাদক করা হয়েছে।

সর্বসম্মতিক্রমে বাঞ্ছারামপুর প্রেস ক্লাবের প্রধান উপদেষ্টা করা হয়েছে স্থানীয় সংসদ সদস্য, দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ক্যাপ্টেন (অব:) এবি তাজুল ইসলাম। উপদেষ্টা হিসেবে আছেন বাঞ্ছারামপুুর উপজেলা পরিষদের চেয়ারম্যান মো: সিরাজুল ইসলাম।

বাঞ্ছারামপুর প্রেস ক্লাবের কার্যনির্বাহী কমিটির সহ-সভাপতি হয়েছেন-দৈনিক কালেরকন্ঠের প্রতিনিধি চাঁন মিয়া সরকার ও দৈনিক যায়যায়দিনের শাহ আলম সিকদার। যুগ্ম সম্পাদক হয়েছেন দৈনিক বাংলাদেশের খবরের সালমা আহমেদ, সাংগঠনিক সম্পাদক দৈনিক মানবকন্ঠের ফারুক আহমেদ, অর্থ সম্পাদক দৈনিক সময়ের আলোর আলমগীর হোসেন, দপ্তর সম্পাদক এশিয়ান টিভির আশিকুর রহমান,

সাহিত্য সম্পাদক দৈনিক ভোরের কাগজের মোঃ রফিকুল ইসলাম, প্রচার ও প্রকাশনা সম্পাদক একাত্তর টিভির বাহারুল ইসলাম, ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক দৈনিক যায়যায়কালের মোঃ নাছির উদ্দিন।

কার্যনির্বাহী সদস্য এম.এ আউয়াল, সদস্য হিসেবে আছেন-ফয়সাল আহমেদ খান, মোঃ ফয়সাল, মোহাম্মদ সেলিম মিয়া, রাকিবুল হাসান রিয়ান, নাসির উদ্দিন দুলাল।

কমিটি গঠন শেষে আলোচনা সভায় বক্তারা, বস্তুনিষ্ট সংবাদ পরিবেশনের পাশাপাশি বাঞ্ছারামপুরের সাধারণ মানুষের কল্যাণে কাজ করার অঙ্গিকার করেন।

Advertisement

Sorry, no post hare.

Social Media Auto Publish Powered By : XYZScripts.com