Advertisement

ব্রাহ্মণবাড়িয়ায় বাকপ্রতিবন্ধী যুবককে কুপিয়ে হত্যা , আটক-২

NewsBrahmanbaria

এই আর্টিকেল টি ১০৭৩।

স্টাফ রিপোর্টার:

ব্রাহ্মণবাড়িয়ায় গৃহবধূকে উত্যক্ত করার প্রতিবাদ করায় সফিকুল ইসলাম-(২৬) নামে এক বাক প্রতিবন্ধী যুবককে কুপিয়ে হত্যা করেছে প্রতিপক্ষের লোকজন। এ সময় উভয়পক্ষের ১০জন আহত হয়।

বৃহস্পতিবার রাতে সদর উপজেলার বাসুদেব ইউনিয়নের বৈষ্টপুর গ্রামে এই ঘটনা ঘটে। নিহত সফিকুল ওই গ্রামের মোহাম্মদ আলীর ছেলে। পুলিশ জিজ্ঞাসাবাদের জন্য দুই যুবককে আটক করেছে।

এলাকাবাসী ও পুলিশ জানায়, জায়গা-সম্পত্তি নিয়ে বৈষ্টপ্রু গ্রামের আবুল খায়েরের গোষ্ঠীর লোকজনের সাথে একই গ্রামের জামাল মিয়ার গোষ্ঠীর লোকজনের মধ্যে দীর্ঘদিন ধরে বিরোধ চলে আসছে। গত কিছুদিন আগে স্থানীয়ভাবে সালিশ করে এই বিরোধের নিষ্পত্তি করা হয়। বৃহস্পতিবার রাত ৮টার দিকে আবুল খায়েরের গোষ্ঠীর রুবেল মিয়ার বাড়িতে যায় জামাল মিয়ার গোষ্ঠির ইমাম হোসেন। একপর্যায়ে সুযোগ বুঝে ইমাম হোসেন রুবেলের স্ত্রীকে ঝাপটে ধরার চেষ্টা করে। এ সময় বাকপ্রতিবন্ধী সফিকুল ইসলাম এ ঘটনার প্রতিবাদ করে। পরে রুবেল বাড়িতে এসে ইমাম হোসেনকে আটক করে। রুবেল রাতেই বিষয়টি এলাকার কয়েকজনকে অবহিত করে।

এক পর্যায়ে ইমাম হোসেন সেখান থেকে পালিয়ে গিয়ে তার গোষ্ঠির লোকজনকে জানায়, খায়ের মিয়ার গোষ্ঠির লোকজন তাকে মারধর করেছে। ইমাম হোসেনের কাছে একথা শুনে জামাল মিয়ার গোষ্ঠির লোকজন দেশীয় অস্ত্র নিয়ে রুবেল মিয়ার বাড়িতে হামলা চালায়। এসময় বাকপ্রতিবন্ধী সফিকুল ইসলাম দোকানে যাওয়ার পথে প্রতিপক্ষের লোকেরা তাকে কুপিয়ে আহত করে। আশংকাজনক অবস্থায় তাকে ব্রাহ্মণবাড়িয়া জেনারেল হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষনা করে।

এ সময় উভয় পক্ষের ১০জন আহত হয়। আহতদের মধ্যে সংঘর্ষে সিরাজ মিয়া-(৫০), আহাম্মদ আলী-(৬৫), আশেক মিয়া-(২৪), বাদশা মিয়া-(১৮), ইসমাইল মিয়া-(৩০), রুবেল মিয়া- (২৮), তাজুল ইসলাম-(৫৬), আহাদ মিয়া-(৩৮), শাবলু মিয়া-(২২), মুসা মিয়া-(২৮) নামে ১০জনকে ব্রাহ্মণবাড়িয়া জেনারেল হাসপাতাল ও আখাউড়া স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি ও চিকিৎসা দেয়া হয়।

এ ব্যাপারে ব্রাহ্মণবাড়িয়া সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুহাম্মদ সেলিম উদ্দিন বলেন, আমরা নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ব্রাহ্মণবাড়িয়া জেনারেল হাসপাতালে প্রেরণ করেছি।

তিনি বলেন, মেয়েলী ঘটনার জের ধরে এই খুনের ঘটনা ঘটেছে। জিজ্ঞাসাবাদের জন্য পুলিশ দুইজনকে আটক করেছে।

Advertisement

Sorry, no post hare.

Social Media Auto Publish Powered By : XYZScripts.com