Advertisement

আখাউড়ায় মাদক ব্যবসায়ীর ছুরিকাঘাতে পুলিশ কনস্টেবল আহত, উন্নত চিকিৎসায় ঢাকায় প্রেরণ

NewsBrahmanbaria

এই আর্টিকেল টি ২৩৫।

নিউজ ডেস্ক
ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়ায় মাদক ব্যবসায়ী সেলিমের ছুরিকাঘাতে খাইরুল ইসলাম (৩৫) নামের এক পুলিশ কনস্টেবল গুরুতর আহত হয়েছেন। শুক্রবার রাতে উপজেলার মনিয়ন্দ ইউনিয়নের শিবনগর গ্রামে মাদক বিরোধী অভিযানের সময় এ ঘটনা ঘটে। আহত পুলিশ সদস্যকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় প্রেরণ করা হয়েছে।

আখাউড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ আসাদুল ইসলাম জানান, রাতে গোপন সংবাদের ভিত্তিতে থানার উপ-পরিদর্শক জাকির তিনজন কনস্টেবল নিয়ে শিবনগর গ্রামে মাদক ব্যবসায়ী সেলিমের বাড়িতে মাদক উদ্ধারের জন্য অভিযান চালায়। অভিযান চলাকালে পুলিশের উপস্থিতি টের পেয়ে ওই এলাকার মাদক ব্যবসায়ী সোহেল ও সেলিমসহ আরও কয়েকজন দৌড়ে পালানোর চেষ্টা করে।

এসময় পুলিশ সদস্য মোঃ খায়রুল মাদক ব্যবসায়ী সোহেলকে জড়িয়ে ধরেন। সোহেলকে পুলিশের হাত থেকে উদ্ধার করতে অপর মাদক ব্যবসায়ী সেলিম পুলিশ সদস্য খায়রুলকে ধারালো ছুরি দিয়ে পেটের বাম পাশে আঘাত করে।

ওসি আরও জানান, গুরুতর আহত অবস্থায় আমরা তাকে জেলা সদর হাসপাতালে প্রেরণ করলে চিকিৎসক উন্নত চিকিৎসার জন্য তাকে ঢাকা পাঠায়। মাদক ব্যবসায়ী সেলিমের বিরুদ্ধে পূর্বে থানায় মাদক, চুরি ও মারামারিসহ ছয়টি মামলা রয়েছে। তাকে গ্রেফতারে পুলিশের অভিযান অব্যাহত রয়েছে।

Advertisement

Sorry, no post hare.

Social Media Auto Publish Powered By : XYZScripts.com