Advertisement

প্রবীন আওয়ামীলীগ নেতা সামছুল হক ভূঞার ইন্তেকাল, প্রথম দফা জানাজা জেলা ঈদগাহ ময়দানে অনুষ্ঠিত

NewsBrahmanbaria

এই আর্টিকেল টি ১০৬৫।

মোঃ রাসেল আহাম্মেদ,এনবি ডেস্ক:

ব্রাহ্মণবাড়িয়া জেলা আওয়ামীলীগের উপদেষ্টা কমিটির অন্যতম সদস্য ও ভাদুঘর ডিএস কামিল মাদ্রাসার প্রতিষ্ঠাতা সাধারণ সম্পাদক প্রবীন রাজনীতিবিদ সামসুল হক ভূইয়ার প্রথম দফা নামাজে জানাজা অনুষ্ঠিত হয়েছে।

আজ বুধবার বাদ যোহর জেলা ঈদগাহ ময়দানে মরহুমের প্রথম দফায় জানাজা অনুষ্ঠিত হয়। এ সময় মরহুম পিতার রুহের মাগফেরাত কামনা করে বক্তব্য রাখেন জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি মাহমুদুল হক ভূইয়া।

জানাজায় জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আল মামুন সরকার, জেলা বিএনপির সভাপতি হাফিজুর রহমান মোল্লা কচিসহ জেলা আওয়ামীলীগ ও অংগসংগঠনের বিভিন্ন পর্যায়ের নেতাকর্মী, বিভিন্ন রাজনৈতিক ও সামাজিক সংগঠন এবং বিভিন্ন শ্রেণী পেশার মানুষ উপস্থিত ছিলেন।

এ সময় মরহুমের কফিনে ফুল দিয়ে শেষ বিদায় জানান শোকার্তরা। বাদ আছর ভাদুঘর গ্রামে শাহী মসজিদ প্রাঙ্গনে ২য় জানাজা শেষে ভাদুঘর পারিবারিক কবরস্থানে মরহুমের দাফন সম্পন্ন করা হবে।

উল্লেখ্য, প্রবীন এই রাজনীতিবিদ মঙ্গলবার সন্ধ্যায় পৌর শহরের কাজীপাড়াস্থ হক ভবনে বার্ধক্যজনিত কারনে তিনি ইন্তেকাল করেন (ইন্নালিল্লাহি….রাজিউন)। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল (৮৯) বছর। মৃত্যুকালে তিনি স্ত্রী, ৪ ছেলে ও ৩ মেয়ে নাতী নাতনীসহ অসংখ্য গুনগ্রাহী ও আতœীয় স্বজন রেখে যান।

দলের দুঃসময়ের ত্যাগী এই নেতার মৃত্যুর সংবাদ ছড়িয়ে পড়লে বিভিন্ন রাজনৈতিক দলের নেতাকর্মী শুভানুধ্যায়ীরা তাকে একনজর দেখার জন্য হকভবনস্থ বাস ভবনে ভিড় জমায়। তাঁর মৃত্যুতে সর্বত্র শোকের ছায়া নেমে আসে।

Advertisement

Sorry, no post hare.

Social Media Auto Publish Powered By : XYZScripts.com