Advertisement

বাঞ্ছারামপুরে ভুল চিকিৎসায় গর্ভের সন্তানসহ প্রসূতি মৃত্যু

NewsBrahmanbaria

এই আর্টিকেল টি ১০২০।

এনবি ডেস্ক:

ব্রাহ্মণবাড়িয়ার বাঞ্ছারামপুরে একটি বেসরকারি ক্লিনিকে ভুল চিকিৎসায় গর্ভের জমজ সন্তানসহ রতনা বেগম (২৭) নামে এক প্রসুতির মৃত্যুর অভিযোগ পাওয়া গেছে। শুক্রবার বিকেলে স্থানীয় তিতাস ইউনিটি হাসপাতালে এ ঘটনা ঘটে। নিহত রত্মা উপজেলার পাড়াতলী গ্রামের জাকির মিয়ার স্ত্রী।

নিহতের পারিবারের অভিযোগ, শুক্রবার সকালে রত্মা প্রসব বেদনা নিয়ে তিতাস ইউনিটি হাসপাতালে ভর্তি হয়। পরীক্ষা নিরীক্ষা শেষে বলা হয় রতনার গর্ভে জমজ সন্তান রয়েছে। ওই দিন বিকেলে হাসপাতালের চিকিৎসক রতনা সিজারের মাধ্যমে সন্তান প্রসবের জন্য অপারেশন থিয়েটারে নিয়ে যায়। এর কিছুক্ষণ পর চিকিৎসক রতনার অবস্থা সংকটাপন্ন বলে ঢাকায় নিয়ে যেতে বলে।

বিষয়টি নিহতের স্বামী জাকিরের কাছে সন্দেহজনক মনে হলে হাসপাতালের মালিক এমরান, ডাক্তার জাহিদ ও নার্স নাসরিন রতনাকে মৃত অবস্থায় অপারেশন থিয়েটার থেকে বাইরে নিয়ে যাবার চেষ্টা করে। এদিকে ঘটনার পর থেকে হাসপাতালের মালিক এমরান পলাতক রয়েছেন। ডা. জাহিদের নাম্বারও বন্ধ পাওয়া গেছে।

বাঞ্ছারামপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সালাউদ্দিন চৌধুরী জানান, নিহতের মরদেহ ময়নাতদন্তের জন্য জেলা সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় নিহতের পরিবারের পক্ষ থেকে থানায় এজহার দেয়া হয়েছে।

Advertisement

Sorry, no post hare.

Social Media Auto Publish Powered By : XYZScripts.com