Advertisement

ব্রাহ্মণবাড়িয়ায় পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ২

NewsBrahmanbaria

এই আর্টিকেল টি ৯৪৫।

এনবি ডেস্ক:

ব্রাহ্মণবাড়িয়ায় পৃথক সড়ক দুর্ঘটনায় জহুরুল হক (৯০) ও নজরুল ইসলাম (৩২) নামে দুইজন নিহত হয়েছেন। বৃহস্পতিবার সন্ধ্যা ও রাতে এসব দুর্ঘটনা ঘটে।

নিহত জহুরুল হক পৌরশহরে গোকর্ণঘাট এলাকার বাসিন্দা ও নজরুল ইসলাম আখাউড়া উপজেলা সদরের কুমারপাড়া এলাকার মৃত আব্দুল গণির ছেলে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, সন্ধ্যায় ব্রাহ্মণবাড়িয়া পৌরশহরের ফুলবাড়িয়া বাসস্ট্যান্ড এলাকায় গাড়ির জন্য অপেক্ষা করছিলেন জহুরুল হক। এ সময় দ্ররুতগতির একটি মোটরসাইকেল তাকে চাপা দেয়। পরে তাকে আশঙ্কাজনক অবস্থায় উদ্ধার করে জেলা সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

অপরদিকে রাতে আখাউড়া থেকে একটি সিএনজি চালিত অটোরিকশা যাত্রী নিয়ে ব্রাহ্মণবাড়িয়া জেলা সদরের দিকে আসছিল। পথিমধ্যে অটোরিকশাটি সদর উপজেলার রাধিকা এলাকার কুমিল্লা-সিলেট মহাসড়কে দাঁড়িয়ে থাকা একটি পিকআপ ভ্যানকে পেছন থেকে ধাক্কা দেয়। এ সময় অটোরিকশার যাত্রী নজরুল ইসলাম ছিটকে মহাসড়কে পড়ে গেলে দ্ররুতগামী অপর একটি ট্রাক তাকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই তিনি মারা যান।

ব্রাহ্মণবাড়িয়া সদর মডেল থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুহাম্মদ সেলিম উদ্দিন দুটি দুর্ঘটনার বিষয় নিশ্চিত করেছেন।

Advertisement

Sorry, no post hare.

Social Media Auto Publish Powered By : XYZScripts.com