Advertisement

নবীনগরে বিদেশি রিভালবার গুলি মাদকসহ আটক তিন

NewsBrahmanbaria

এই আর্টিকেল টি ৯৪৬।

এনবি ডেস্ক:

ব্রাহ্মণবাড়িয়ার নবীনগর উপজেলার ধরাভাঙ্গা এলাকা থেকে ক্রেতা সেজে ছদ্মবেশে অভিযান চালিয়ে একটি বিদেশি রিভালবার, তিন রাউন্ড গুলি ও দুই হাজার ৭৯০ পিস ইয়াবাসহ তিন মাদক কারবারিকে আটক করেছে র্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র্যাব)।

বুধবার দিবাগত রাত দেড়টার দিকে উপজেলার ধরাভাঙ্গা এলাকায় অভিযান চালিয়ে র্যাব-১৪ এর ভৈরব ক্যাম্পের সদস্যরা তাদের আটক করেন।

আটককৃতরা হলেন- জয়নাল আবেদীন ওরফে ড্রাম বাবু (৩৬), মো. সাদেক (২২) ও মো.আব্দুলাহ্ (১৯)। তাদের সবার বাড়ি ধরাভাঙ্গা এলাকায়। বৃহস্পতিবার দুপুর আড়াইটার দিকে ব্রাহ্মণবাড়িয়া প্রেসক্লাব মিলনায়তনে সংবাদ সম্মেলন করে এ তথ্য জানিয়েছেন র্যাবের ভৈরব ক্যাম্পের কোম্পানি কমান্ডার রফিউদ্দিন মোহাম্মদ যোবায়ের।

তিনি জানান, গোপন সংবাদের ভিত্তিতে ক্রেতা সেজে ধরাভাঙ্গা এলাকায় ড্রাম বাবুর বাড়িতে অভিযান চালায় র্যাব সদস্যরা। অভিযান চলাকালে ওই তিন মাদক কারবারিকে আটক করা হয়। তাদের কাছ থেকে একটি বিদেশি রিভলবার, তিন রাউন্ড গুলি ও দুই হাজার ৭৯০ পিস ইয়াবা জব্দ করা হয়।

এছাড়াও তাদের কাছ থেকে মাদক বিক্রির আড়াই হাজার টাকা জব্দ করা হয়েছে বলে জানান এই র্যাব কর্মকর্তা। সংবাদ সম্মেলনে র্যাবের ভৈরব ক্যাম্পের জ্যেষ্ঠ সহকারী পরিচালক চন্দন দেবনাথ উপস্থিত ছিলেন।

Advertisement

Sorry, no post hare.

Social Media Auto Publish Powered By : XYZScripts.com