Advertisement

কোলকাতায় শিশু সংগঠক বিটুকে সংবর্ধনা

NewsBrahmanbaria

এই আর্টিকেল টি ৮৯০।

স্টাফ রিপোর্টার,

শিশুদের মানসিক বিকাশ ও উন্নয়ন কাজে বিশেষ অবদানের জন্য ভারতের কোলকাতায় ব্রাহ্মণবাড়িয়া শিশু নাট্যমের প্রতিষ্ঠাতা ও সাধারণ সম্পাদক নিয়াজ মোহাম্মদ খানকে সংবর্ধনা দেয়া হয়েছে।

কোলকাতায় লিভিং আর্ট আয়োজিত আর্ন্তজাতিক শিশু কিশোর চিত্রকলা প্রদর্শনী ও প্রতিযোগিতায় নিয়াজ মোহাম্মদ খান বিটুকে সংবর্ধনা দেয়া হয়।

গত ৬ জুলাই বিকেলে কোলকাতার চলচ্চিত্রকার সত্যজিৎ রায় অডিটোরিয়ামে অনুষ্ঠিত সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন বিশিষ্ট লেখক ও সাহিত্যিক সমরেশ মজুমদার। বিশেষ অতিথি উপস্থিত ছিলেন কোলকাতা আই.সি.আর’র আঞ্চলিক পরিচালক শ্রী গৌতম দে, বাংলাদেশ উপ-হাইকমিশনের প্রথম প্রেস সচিব ডঃ মুহম্মদ মুফাকরুল ইকবাল, কোলকাতার বিশিষ্ট চিত্র শিল্পী শ্রী দেবব্রত চক্রবর্তী, শ্রী অসীম কাপুর, শ্রী গৌতম ঘোষ।

অনুষ্ঠানে কোলকাতাস্থ রাশিয়ান বিজ্ঞান ও সাংস্কৃতিক বিভাগের প্রোগ্রাম অফিসার গৌতম ঘোষ বিটুকে উত্তরীয় পড়িয়ে দেন ও তার হাতে সম্মাননা ক্রেষ্ট তুলে দেন।

অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন লিভিং আর্ট’র নির্বাহী পরিচালক চিত্রশিল্পী বিপ¬ব গোস্বামী। অনুষ্ঠানে কবি, শিল্পী, চলচিত্রকার, নারী নেত্রী, ক্রীড়া সংগঠক, সাংবাদিকসহ বিভিন্ন শ্রেণী পেশার মানুষ উপস্থিত ছিলেন।

Advertisement

Sorry, no post hare.

Social Media Auto Publish Powered By : XYZScripts.com