Advertisement

কসবায় ছাত্রীকে ধর্ষণ চেষ্টায় মাদরাসার শিক্ষক গ্রেপ্তার

NewsBrahmanbaria

এই আর্টিকেল টি ১০৫৮।

মোঃ রাসেল আহাম্মেদ, এনবি ডেস্ক:

ব্রাহ্মণবাড়িয়ার কসবায় ৯ বছরের এক শিশু ছাত্রীকে ধর্ষণ চেষ্টার অভিযোগে মোঃ রফিক মিয়া-(২৪) এক মাদরাসার শিক্ষককে গ্রেপ্তার করেছে পুলিশ।

বৃহস্পতিবার বিকালে উপজেলার কায়েমপুর ইউনিয়নের মইনপুর হাফিজিয়া ইসলামিয়া মাদরাসা থেকে তাকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারকৃত শিক্ষকের বাড়ি হবিগঞ্জ জেলার মাধবপুর উপজেলার বানেশ্বর গ্রামে।

পুলিশ জানায়, গ্রেপ্তারকৃত শিক্ষকের কাছে প্রতিদিন সকালে ওই শিশু শিক্ষার্থী সহ কয়েকজন শিক্ষার্থী আরবী পড়তে যেত। পড়া শেষে অন্যান্য শিক্ষার্থীদের ছুটি দিয়ে তিনি ওই শিশু শিক্ষার্থীকে তার বাসায় ডেকে নিয়ে গিয়ে শিক্ষার্থীর স্পর্শকাতর স্থানে হাত দিত। বিষয়টি ওই শিশু বাড়িতে গিয়ে তার পরিবারের সদস্যদের জানালে পরিবারের সদস্যরা ঘটনাটি স্থানীয় ইউনিয়ন পরিষদ চেয়ারম্যানকে জানায়। পরে চেয়ারম্যান বিষয়টি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তাকে অবহিত করলে পুলিশ ঘটনাস্থলে গিয়ে শিক্ষক রফিককে গ্রেপ্তার করেন।

এ ব্যাপারে কসবা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আসাদুল ইসলাম জানান, প্রাথমিকভাবে ঘটনার সত্যতা পাওয়া গেছে। এ ঘটনার শিক্ষার্থীর মামা বাদী হয়ে থানায় মামলা দায়ের করেছেন। শুক্রবার তাকে আদালতে প্রেরণ করা হবে।

Advertisement

Sorry, no post hare.

Social Media Auto Publish Powered By : XYZScripts.com