Advertisement

কসবা মহিলা কলেজে একাদশ শ্রেণীর উদ্বোধনী অনুষ্ঠান

NewsBrahmanbaria

এই আর্টিকেল টি ৮৯৫।

এনবি প্রতিনিধি:
ব্রাহ্মণবাড়িয়ার কসবা উপজেলার মহিলা ডিগ্রী কলেজের একাদশ শ্রেণীর উদ্বোধনী ক্লাস শুরু ও নবীনদের বরণসহ সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত।

আজ সোমবার সারা দেশের মত কসবা উপজেলার মহিলা ডিগ্রী কলেজ,গোপীনাথপুর ডিগ্রী কলেজ,টি.আলী ডিগ্রি কলেজ ও বায়েক কলেজ সহ একাদশ শ্রেণীর উদ্বোধনী ক্লাস শুরু হয়েছে।

কসবা মহিলা ডিগ্রী কলেজের অধ্যক্ষ তসলিম মিয়ার সভাপতিত্বে একাদশ শ্রেণীর উদ্বোধনী ক্লাস অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন আইনমন্ত্রীর এপিএস ও উপজেলা পরিষদের চেয়ারম্যান এড.রাশেদুল কাওছার ভ’ইয়া জীবন।

অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন কসবা পৌর মেয়র মো: এমরান উদ্দিন জুয়েল,উপজেলা ভাইস চেয়ারম্যান মনির হোসেন,উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান ফারহানা সিদ্দিকী,কলেজ পরিচালনা কমিটির সদস্য আলী আজ্জম,সিবলী ও আবু জাহের প্রমুখ।

পরিশেষে এক সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়। প্রধান অতিথি ও বিশেষ অতিথিরা নবীন ছাত্রীদেরকে রজনী ফুল দিয়ে শুভেচ্ছা জানান। অপর দিকে গোপীনাথপুর ডিগ্রী কলেজ,কসবা টি.আলী ডিগ্রী কলেজ ও বায়েক ডিগ্রী কলেজের একাদশ শ্রেণীর উদ্বোধনী ক্লাসে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কসবা উপজেলা চেয়ারম্যান এড.রাশেদুল কাউছার ভ’ইয়া জীবন। এই সময় কসবা উপজেলা পরিষদ চেয়ারম্যান ও মহিলা ভাইস চেয়ারম্যানসহ প্রমুখরা উপস্থিত ছিলেন।

Advertisement

Sorry, no post hare.

Social Media Auto Publish Powered By : XYZScripts.com