২২শে আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ. ৭ই অক্টোবর, ২০২২ ইং

নাসিরনগরে অগ্নিকান্ডে ঘরসহ ৬টি গরু ভস্মীভূত

এনবি প্রতিনিধিঃ
ব্রাহ্মণবাড়িয়ার নাসিরনগরে অগ্নিকান্ডে দুইটি ঘর এবং ৬টি গরু ভস্মীভূত হয়েছে। গত বৃহস্পতিবার রাত সাড়ে ১১টায় উপজেলার গুনিয়াউক ইউনিয়নের চিতনা গ্রামে এ ঘটনা ঘটে। অগ্নিকান্ডে প্রায় ৫ লাখ টাকার ক্ষয়-ক্ষতি হয়েছে বলে জানা গেছে। ক্ষতিগ্রস্তরা হলেন চিতনা গ্রামের কৃষক জালু মিয়া ও হাছন আলী।

এলাকাবাসী ও ক্ষতিগ্রস্ত পরিবারের লোকজন জানান, গত বৃহস্পতিবার রাত সাড়ে ১১ টার দিকে জালু মিয়ার গোয়াল ঘরে দেয়া কয়েল থেকে আগুন লাগে। মুহুর্তের মধ্যেই আগুন ছড়িয়ে পড়ে আশপাশের ঘরে। অগ্নিকান্ডে জালু মিয়া ও হাছন আলীর দুটি ঘর, ৬টি গরু এবং ঘরে রাখা ১৭ হাজার টাকা ও ধান-চাল ভস্মীভূত হয়। এলাকাবাসী দুইঘন্টা চেষ্টা করে আগুন নিয়ন্ত্রনে আনে। খবর পেয়ে স্থানীয় ইউপি চেয়ারম্যান মোঃ আবুল হোসেন ঘটনাস্থল পরিদর্শন করেন।

এ ব্যাপারে গুনিয়াউক ইউপি চেয়ারম্যান মোঃ আবুল হোসেনের সাথে যোগাযোগ করলে তিনি ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ক্ষতিগ্রস্ত জালু মিয়া ও হাছন আলী দরিদ্র কৃষক। অগ্নিকান্ডের ফলে এরা নিঃস্ব হয়ে গেছে।
এ ব্যাপারে নাসিরনগর থানার পরিদর্শক (তদন্ত) কবির হোসেনের সাথে যোগাযোগ করলে তিনি বলেন, খবর পেয়ে সেখানে পুলিশ পাঠানো হয়েছে।

Social Media Auto Publish Powered By : XYZScripts.com