Advertisement

স্ত্রীর নির্বাচনী প্রচারণা গাড়িবহনে  হামলা,ভাঙচুর, স্বামী সংবাদ সম্মেলন

NewsBrahmanbaria

এই আর্টিকেল টি ১০২৬।

স্ত্রীর নির্বাচনী প্রচারণা গাড়িবহনে  হামলা,ভাঙচুর স্বামী সংবাদ সম্মেলন

এনবি প্রতিনিধি:

ব্রাহ্মণবাড়িয়ার বিজয়নগর উপজেলা পরিষদ নির্বাচনে সম্ভাব্য চেয়ারম্যান প্রার্থী নাছিমা লুৎফর রহমানের প্রচারণা গাড়িবহরে হামলা, ভাঙচুর ও অগ্নিসংযোগের ঘটনার প্রতিবাদে সংবাদ সম্মেলন করেছেন তার স্বামী লুৎফর রহমান।

রোববার দুপুরে ব্রাহ্মণবাড়িয়া প্রেসক্লাব মিলনায়তনে স্ত্রীর অনুপস্থিতিতে তার পক্ষে তিনি এ সংবাদ সম্মেলন করেন। লুৎফর রহমান কুয়েত-বাংলাদেশ বিজনেস কাউন্সিলের সভাপতি।

সংবাদ লিখিত বক্তব্যে লুৎফর রহমান বলেন, গত ১৫ মে রাতে বিজয়নগর উপজেলার হরষপুর ইউনিয়নের ইক্তারপুর বাজারে প্রচারণা শেষে কর্মীরা গাড়িবহর নিয়ে জেলা শহরে ফিরছিলেন। এ সময় হরষপুর ইউনিয়নের চেয়ারম্যান সারোয়ার রহমান ভূঁইয়ার নির্দেশে তার ছেলে দর্পন রহমান ভূঁইয়ার নেতৃত্বে ২০/৩০ জনের একটি সন্ত্রাসী বাহিনী হামলা চালিয়ে ৯টি গাড়ি ভাঙচুর ও অগ্নিসংযোগ করে। এ সময় ১০ জন কর্মী-সমর্থক আহত হন।

তিনি আরও বলেন, দর্পন ভূঁইয়া আমাদের কর্মী মো. লিটন ও মুজিবকে গাড়ি থেকে বের করে ধানি জমিতে নিয়ে ১০ লাখ টাকা চাঁদা দাবি করে। পরে আশপাশের লোকজন পুলিশ ও ফায়ার সার্ভিসের লোকজন এগিয়ে এসে কর্মী-সমর্থকদের উদ্ধার করে। এ ঘটনায় পুলিশ প্রথমে মামলা নিতে টালবাহানা করে। তবে পরবর্তীতে তারা মামলা নেয়।

 

 

Advertisement

Sorry, no post hare.

Social Media Auto Publish Powered By : XYZScripts.com