১৩ই আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ. ২৮শে সেপ্টেম্বর, ২০২২ ইং

জাতীয় পুষ্টি সপ্তাহ উপলক্ষে সংবাদ সম্মেলন অনুষ্ঠিত

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধিঃ
আগামী ২৩ এপ্রিল থেকে ২৯ এপ্রিল পর্যন্ত অনুষ্ঠিতব্য জাতীয় পুষ্টি সপ্তাহ উপলক্ষে ব্রাহ্মণবাড়িয়ায় সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়। গত সোমবার বেলা ১১ টায় সিভিল সার্জন কার্যালয়ের সম্মেলন কক্ষে অনুষ্ঠিত সংবাদ সম্মেলনে প্রধান অতিথি ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) তাজিনা সারোয়ার। সিভিল সার্জন ডাঃ মোঃ শাহ্ আলমের সভাপতিত্বে অনুষ্ঠিত সংবাদ সম্মেলনে বিশেষ অতিথির বক্তব্য রাখেন অতিরিক্ত পুলিশ সুপার (হেড কোয়াটার্স) মোঃ আবু সাঈদ, পরিবার পরিকল্পনা অধিদপ্তরের সহকারী পরিচালক আবুল কালাম।

সংবাদ সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তাজিনা সারোয়ার বলেন, পুষ্টি সমৃদ্ধ খাবার সর্ম্পকে আমরা অনেকেই অবগত নই। যার কারনে আমরা পুষ্টি হীনতার শিকার হচ্ছি। আমরা না জেনে ফাস্টফুড জাতীয় খাবারের দিকে আকৃষ্ট হচ্ছি, যা আমাদের শরীরকে অসুস্থের দিকে ধাবিত করছে। তাই এই জাতীয় খাবার যথাসম্ভব পরিত্যাগ করা উচিত।

সংবাদ সম্মেলনে বলা হয়, নানা আয়োজনের মধ্যে দিয়ে আগামী ২৩ এপ্রিল থেকে ২৯ এপ্রিল পর্যন্ত ব্রাহ্মণবাড়িয়ায় পুষ্টি সপ্তাহ পালন করা হবে। সংবাদ সম্মেলনে ব্রাহ্মণবাড়িয়ায় কর্মরত প্রিন্ট ও ইলেক্ট্রনিক মিডিয়ায় কর্মরত সাংবাদিকগন উপস্থিত ছিলেন।

Social Media Auto Publish Powered By : XYZScripts.com