Advertisement

ব্রাহ্মণবাড়িয়ায় বিজিবির উদ্যোগে সীমান্তবর্তী মানুষদের মাঝে ইফতার ও রাতের খাবার বিতরণ

NewsBrahmanbaria

এই আর্টিকেল টি ২৪৩।

নিউজ ডেস্ক,

ব্রাহ্মণবাড়িয়ার সীমান্তবর্তী এলাকার রোজাদার মানুষের মাঝে ইফতার ও রাতের খাবার বিতরণ করেছে সরাইল ব্যাটালিয়ন (২৫ বিজিবি)। রবিবার (১৬ এপ্রিল) বিকেলে সীমান্তবর্তী বিজয়নগর উপজেলার চাওড়া এলাকার কবি সানাউল হক কলেজ মাঠে ২৫০ জন অসহায় দুস্থঃ ও দরিদ্র রোজাদার মানুষের মাঝে এ ইফতার ও রাতের খাবার বিতরণ করা হয়

এতে প্রধান অতিথি হিসেবে ‍উপস্থিত ছিলেন ২৫ বিজিবির অধিনায়ক, লেঃ কর্নেল সৈয়দ আরমান আরিফ (পিএসসি)।

এ সময় উপস্থিত ছিলেন ২৫ বিজিবি সহকারী পরিচালক মোঃ রফিকুল ইসলাম, কবি সানাউল হক কলেজ অধ্যাপক মোঃ আহসান আহমেদ রানা, চাওড়া কবি সানাউল হক উচ্চ বিদ্যালয় ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক, আবু সালেহ, সিঙ্গারবিল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ মনিরুল ইসলাম ভূইয়া, স্থানীয় ওয়ার্ড মেম্বার প্রমুখ।

এছাড়াও অন্যান্যের মধ্যে এলাকাবাসী, প্রিন্ট ও ইলেক্ট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ ও বিজিবি’র অন্যান্য সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন।

উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি ২৫ বিজিবির অধিনায়ক লেঃ কর্নেল সৈয়দ আরমান আরিফ (পিএসসি) বলেন, পবিত্র মাহে রমজান মাস উপলক্ষে মাননীয় প্রধানমন্ত্রীর দিক নির্দেশনায় বিজিবি দেশের প্রত্যন্ত অঞ্চলে মাসব্যাপী অসহায় দুস্থ ও দরিদ্রদের মাঝে ইফতার সামগ্রী বিতরণ করছে।

তিনি আরও বলেন, এ মাস আমাদের ভ্রাতৃত্ববোধের শিক্ষা দেয়। সকলের সাথে ইফতার ভাগ করে নেয়া অত্যন্ত আনন্দের বিষয়। বর্ডার গার্ড বাংলাদেশ সব সময় সীমান্তবর্তী মানুষের পাশে থাকে। তাই সীমান্তবর্তী অসহায় মানুষের জন্য আমাদের আজকের এই আয়োজন। আগামীতেও সকলের সহযোগিতায় সীমান্ত সুরক্ষার মূল দায়িত্বের পাশাপাশি মানুষের কল্যাণে বিজিবি মানবিক কার্যক্রম চালিয়ে যাবে বলেও জানান এই কর্মকর্তা।

Advertisement

Sorry, no post hare.

Social Media Auto Publish Powered By : XYZScripts.com