Advertisement

নাসিরনগরে আওয়ামী যুবলীগের শান্তি সমাবেশ

NewsBrahmanbaria

এই আর্টিকেল টি ২৯৪।

নাসিরনগর প্রতিনিধি:

বিএনপি-জামাতের সন্ত্রাসী কর্মকান্ড ও নৈরাজ্যের প্রতিবাদে এবং বঙ্গবন্ধুর কন্যা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশের উন্নয়ন ও অগ্রযাত্রা অব্যাহত রাখতে ব্রাহ্মণবাড়িয়ার নাসিরনগরে শান্তি সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

কেন্দ্রীয় কর্মসূচীর অংশ হিসেবে আজ রবিবার সকালে উপজেলা আওয়ামী যুবলীগের উদ্যোগে বিক্ষোভ মিছিল নিয়ে উপজেলা সদরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে উপজেলা কেন্দ্রীয় মুক্তিযোদ্ধা স্মৃতিসৌধ চত্বরে শান্তি সমাবেশ অনুষ্ঠিত হয়।

উপজেলা যুবলীগের আহবায়ক রায়হান আলী ভূইয়ার সভাপতিত্বে সভায় প্রধান অতিথি হিসেবে ভার্চুয়ালি বক্তব্য রাখেন সমাজ কল্যান মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সদস্য বদরুদ্দোজা মো: ফরহাদ হোসেন সংগ্রাম এমপি।

উপজেলা যুবলীগ যুগ্ম-আহবায়ক ভানু চন্দ্র দেবের পরিচালনায় সভায় বক্তব্য রাখেন উপজেলা যুবলীগ নেতা জানে আলম ভুইয়া সায়েম,নজরুল ইসলাম ভূইয়া,রিয়াজুল ইসলাম চৌধুরী বকুল,তোফাজ্জল হোসেন ভূইয়া,আমির হোসেন,জাসুক ভূইয়া,রতন শাহাজী,মাহমুদ হোসেন,শাহেদ আলী,ফয়েজ আহমেদ, বকুল চৌধুরী,শরীফ উদ্দিন,অবিদ খান,মাহববুব রহমান, ডা: সোহরাব হোসেন,মোহাম্মদ আলী আক্তার , শরীফুল ইসলাম সেলিম,আবদুল আজিজ ও হাবিবুর রহমান প্রমূখ।

এসময় উপজেলা ও ইউনিয়ন আওয়ামী যুবলীগের নেতাকর্মী উপস্থিত ছিলেন। সমাবেশে বক্তারা বলেন সুখী সমৃদ্ধ সোনার বাংলা গড়তে এবং উন্নয়নের ধারা অব্যাহত রাখতে শেখ হাসিনার কোন বিকল্প নেই। বিএনপি-জামাত যতই ষড়যন্ত্র করুক না কেন আগামী নির্বাচনে নৌকাকে বিজয় করে বঙ্গবন্ধুর কন্যা শেখ হাসিনাকে আবারও প্রধানমন্ত্রী করেই ঘরে ফিরবে যুবলীগ ।

Advertisement

Sorry, no post hare.

Social Media Auto Publish Powered By : XYZScripts.com