Advertisement

২০২৯ সালের পর বিএনপিকে ভাবতে হবে রাষ্ট্র ক্ষমতায় আসা যায় কি না – হানিফ

NewsBrahmanbaria

এই আর্টিকেল টি ৩৮০।

স্টাফ রিপোর্টার:

কেন্দ্রীয় আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক মাহবুবুল আলম হানিফ এমপি বলেছেন, যতক্ষন পর্যন্ত বিএনপির নেতৃত্বে দুর্নীতিগ্রস্থ খালেদা জিয়া ও তারেক রহমান থাকবে ততক্ষন পর্যন্ত এ দেশের মানুষ বিএনপিকে রাষ্ট্র ক্ষমতায় আনবে না।

আমি আগেই বলেছিলাম ২০১৪ ও ২০১৮ সালে স্বপ্ন দেখে লাভ নেই। ২০২৯ সালের পরে আপনাদের ভাবতে হবে বাংলাদেশের রাষ্ট্র ক্ষমতায় আসা যায় কি না।

তিনি রবিবার দুপুরে ব্রাহ্মণবাড়িয়ার আশুগঞ্জে হাজী আব্দুল জলিঠ মাঠে উপজেলা উপজেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।

এসময় তিনি আরো বলেন, ২০০৬ সালে খালেদা জিয়া বলেছিলেন আওয়ামীলীগ নির্বাচনে আসলে ৩০ টি সিটও পাবে না। ২০০৮ সালের নির্বাচনে বিএনপিকে ৩০টির কম সিট নিয়ে পার্লামেন্টে যেতে হয়েছে। এদশের মানুষ তাকে শিক্ষা দিয়েছে।

মির্জা ফখরুলকে উদ্দেশ্য করে তিনি বলেন, বর্তমানে আপনারা পার্লামেন্টে ১০ সিটের নিচে নিয়েই আছেন। লজ্জা হওয়া উচিত আপনাদের।

আশুগঞ্জ উপজেলা আওয়ামী লীগের আহবায়ক বীর মুক্তিযোদ্ধা হাজী মোঃ ছফিউল্লাহ মিয়ার সভাপতিত্বে সম্মেলন উদ্বোধন করেন ব্রাহ্মণবাড়িয়া জেলা আওয়ামী লীগ সভাপতি যুদ্ধাহত বীর মুক্তিযোদ্ধা র. আ. ম উবায়দুল মোকতাদির চৌধুরী এমপি। বিশেষ অতিথি ছিলেন কেন্দ্রীয় আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আবু সাঈদ আল মাহমুদ স্বপন এমপি, ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক সুজিত রায় নন্দী, বিজ্ঞান ও প্রযুক্তি সম্পাদক ইঞ্জিনিয়ার মো. আবদুর সবুর।

প্রধান বক্তা হিসাবে ছিলেন ব্রাহ্মণবাড়িয়া জেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক যুদ্ধাহত বীর মুক্তিযোদ্ধা আল মামুন সরকার। আহবায়ক কমিটি ঘোষণার র্দীঘ ৮ বছর পর উপজেলা আওয়ামীলীগের সম্মেলন অনুষ্ঠিত হয়েছে।

Advertisement

Sorry, no post hare.

Social Media Auto Publish Powered By : XYZScripts.com