Advertisement

দীর্ঘ সময় বন্ধ থাকার পর চালু হলো নবীনগর উপজেলার গণগ্রন্থাগারটি

NewsBrahmanbaria

এই আর্টিকেল টি ৩৫৯।

স্টাফ রিপোর্টার:

দীর্ঘ প্রায় ৩ বছর বন্ধ থাকার পর অবশেষে চালু হলো ব্রাহ্মণবাড়িয়ার নবীনগর উপজেলার গণগ্রন্থাগারটি। করোনার প্রভাবের পাশাপাশি প্রয়োজনীয় জনবল ও আসবাবপত্রের সংকটের কারণে শিক্ষা, সংস্কৃতির পাদপীঠ নবীনগরের গণগ্রন্থাগারটি দীর্ঘদিন বন্ধ ছিল।

আজ সোমবার দুপুরে নবীনগর উপজেলার নির্বাহী কর্মকর্তা মোঃ একরামুল সিদ্দিক উপজেলা পরিষদের পাশে এই গণগ্রন্থাগারটির উদ্বোধন করেন। এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন নবীনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ সাইফুদ্দিন আনোয়ার, উপজেলা কৃষি কর্মকর্তা জগলুল হায়দার, নবীনগর প্রেসক্লাবের সভাপতি মনির উদ্দিনসহ বিভিন্ন সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

এ সময় বক্তারা বলেন, যুব সমাজের একটি বড় অংশ যখন অনলাইনে বিভিন্ন গেমস খেলাসহ মাদকসহ নানা অপরাধে জড়িয়ে পড়ছে তাদেরকে পাঠাগারমূখী করতে দীর্ঘদিন ধরে বন্ধ থাকা গণগ্রান্থাগারটি পুণরায় চালু করা হয়েছে।

উপজেলা নির্বাহী কমকর্তা মোঃ একরাম উল্লাহ সিদ্দিক, উপজেলা প্রশাসনের অর্থায়নে পাঠাগারের জন্য লাইব্রেরীয়ানসহ পাঠাগারের যাবতীয় উন্নয়নের প্রচেষ্টা অব্যাহত থাকবে। প্রতিদিন সরকারী নিয়ম অনুযায়ী বিকেল ৪টা থেকে রাত ৮টা পর্যন্ত পাঠাগারটি খোলা থাকবে।

Advertisement

Sorry, no post hare.

Social Media Auto Publish Powered By : XYZScripts.com