Advertisement

পানিতে ডুবে মৃত্যু প্রতিরোধ প্রচারাভিযান কর্মসূচী কর্মশালার উদ্বোধন

NewsBrahmanbaria

এই আর্টিকেল টি ৪৫৮।

স্টাফ রিপোর্টার:

ব্রাহ্মণবাড়িয়ায় পানিতে ডুবে মৃত্যু প্রতিরোধে প্রচারাভিযান কর্মসূচী কর্মশালার উদ্বোধন করা হয়েছে।
শনিবার সকালে স্থানীয় শিল্পকলা একাডেমী মিলনায়তনে কর্মশালার উদ্বোধন করেন স্থানীয় সংসদ সদস্য র,আ,ম উবায়দুল মোকতাদির চৌধুরী।

এতে অতিরিক্ত জেলা প্রশাসক মোঃ শাহগীর আলমের সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন পুলিশ সুপার মোঃ আনিসুর রহমান, সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ ইয়ামিন হোসেন, ব্রাহ্মণবাড়িয়া প্রেসক্লাবের সভাপতি রিয়াজউদ্দিন জামি, মানবাধিকার ও উন্নয়ন সংস্থা (এআরডি) নির্বাহী পরিচালক ইয়াসমিন জাহান।

ব্রাহ্মণবাড়িয়া প্রেসক্লাবের সাবেক ভারপ্রাপ্ত সভাপতি আল আমিন শাহীনের সঞ্চালনায় বক্তব্য রাখেন, ব্রাহ্মণবাড়িয়া প্রেসক্লাবের সাবেক সভাপতি মোঃ আরজু, এআরডির প্রতিষ্ঠাতা সিদ্দিকুর রহমান, ন্যাশনাল অ্যালায়েন্স ফর ড্রাউনিং প্রিভেনশন (এনএডিপি) আহবায়ক সদরুল হাসান মজুমদার।

ন্যশনাল অ্যালায়েন্স ফর ড্রাউনিং প্রিভেনশন (এনএডিপি) এবং মানবাধিকার ও উন্নয়ন সংস্থা (এআরডি) আয়োজিত কর্মশালায় পানিতে ডুবে যাওয়া প্রতিরোধের জন্য ব্যাপক জনসচেতনাতার পাশাপাশি কার্যকর ও সমন্বিত উদ্যোগ নিয়ে আলোকপাত করা হয়। কর্মশালায় সরকারী বেসরকারী কর্মকর্তা, মুক্তিযোদ্ধা, সাংবাদিক, শিক্ষক, শিক্ষার্থীসহ বিভিন্ন পেশার নেতৃবৃন্দ অংশগ্রহণ করেন।

Advertisement

Sorry, no post hare.

Social Media Auto Publish Powered By : XYZScripts.com