১২ই আষাঢ়, ১৪২৯ বঙ্গাব্দ. ২৬শে জুন, ২০২২ ইং

নুপুর শর্মা ও নবীন কুমার জিন্দালের গ্রেপ্তার দাবিতে বিক্ষোভ মিছিল-সমাবেশ

স্টাফ রিপোর্টার:

মহানবী হযরত মুহাম্মদ (সাঃ) কে নিয়ে কটুক্তির অপরাধে ভারতের ক্ষমতাসীন দল বিজেপির নেতা নুপুর শর্মা ও নবীন কুমার জিন্দানকে অবিলম্বে গ্রেপ্তার করে সর্বোচ্চ শাস্তির ব্যবস্থার দাবিতে ব্রাহ্মণবাড়িয়া উলামা মাশায়েখদের উদ্যোগে বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

শনিবার দুপুরে জামিয়া ইসলামিয়া ইউনুছিয়া মাদরাসা প্রাঙ্গন থেকে এক বিক্ষোভ মিছিল বের হয়ে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে পুনরায় একই স্থানে প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়।

জামিয়া ইসলামিয়া ইউনুছিয়া মাদরাসার অধ্যক্ষ মুফতি মুবারকুল্লাহর সভাপতিত্বে ও মুফতি নোমান হাবিবীর সঞ্চালনায় অনুষ্ঠিত বিক্ষোভ পরিচালনায় অনুষ্ঠিত সমাবেশে প্রধান অতিথির বক্তব্য রাখেন জামিয়ার শায়খুল হাদীস ও আল হাইয়াতুল উলয়া লিল জামিয়াতিল কওমিয়ার কো চেয়ারম্যান শায়খ সাজিদুর রহমান।

বক্তব্য রাখেন শিক্ষা সচিব মুফতি শামসুল হক সরাইলী, হাফেজ মাওলানা মোহাম্মদ ইদ্রিস, মুফতি বোরহান উদ্দিন কাশেমী, মাওলানা জহিরুল ইসলাম, মুফতি কামাল উদ্দিন কাশেমী, মুফতি মোহাম্মদ এনামুল হাসান প্রমুখ।

সমাবেশে বক্তারা বিজেপির মুখপাত্র নুপুর শর্মা বিশ্বনবী মোহাম্মদ (সাঃ)কে নিয়ে কটুক্তিমূলক বক্তব্যের নিন্দা ও প্রতিবাদ জানিয়ে বলেন, নুপুর শর্মার অবমাননাকর বক্তব্য বিশ্বের মুসলমানদের হৃদয়ে রক্তক্ষরণ হচ্ছে। মহানবী হজরত মোহাম্মদ (সাঃ)কে নিয়ে করুচিপূর্ণ মন্তব্য কোন সভ্য সমাজ মেনে নিতে পারেনা।

বক্তারা বলেন, নুপুর শর্মার এই জঘন্যতম অপরাধের কারণে ভারতকে মুসলিম বিশ্বের কাছে ক্ষমা চাইতে হবে এবং অবিলম্বে তাকে গ্রেপ্তার করে সর্বোচ্চ শাস্তির ব্যবস্থা করতে হবে।

ভারত সরকার যদি শাস্তির ব্যবস্থা করতে ব্যর্থ হয় তাহলে বিশ্ব মুসলিম ভারতের সকল পণ্য বয়কট করতে বাধ্য হবে।

টিসিবির পন্য বিক্রয় শুরু

Social Media Auto Publish Powered By : XYZScripts.com