১২ই আষাঢ়, ১৪২৯ বঙ্গাব্দ. ২৬শে জুন, ২০২২ ইং

কসবা উপজেলা আওয়ামীলীগের সভাপতি আইনমন্ত্রী আনিসুল হক \সাধারণ সম্পাদক জীবন

স্টাফ রিপোর্টার:

দীর্ঘ ৯ বছর পরে উৎসব মুখর পরিবেশে বাংলাদেশ আওয়ামীলীগ ব্রাহ্মণবাড়িয়া কসবা উপজেলা কমিটির ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে।

শনিবার বিকেলে সম্মেলনের দ্বিতীয় অধিবেশনে বিনা প্রতিদ্ব›িদ্বতায় স্থানীয় সংসদ সদস্য ও আইনমন্ত্রী অ্যাডভোকেট আনিসুল হক সভাপতি ও কসবা উপজেলা পরিষদের চেয়ারম্যান অ্যাডভোকেট রাশেদুল কাউছার ভ‚ইয়া জীবন সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন।

এর আগে সকালে উপজেলার টি.আলী বিশ্ববিদ্যালয় কলেজ মাঠে আয়োজিত ত্রি-বার্ষিক সম্মেলনের প্রথম অধিবেশনে প্রধান অতিথি ছিলেন বাংলাদেশ আওয়ামীলীগের সভাপতি মন্ডলীর সদস্য জাহাঙ্গীর কবির নানক।
সম্মেলন উদ্বোধন করেন ব্রাহ্মণবাড়িয়া জেলা আওয়ামীলীগের সভাপতি ও বেসামরিক বিমান ও পর্যটন মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি র.আ.ম উবায়দুল মোকতাদির চৌধুরী।

কসবা উপজেলা আওয়ামীলীগের আহবায়ক ও আইনমন্ত্রী অ্যাডভোকেট আনিসুল হক এমপির সভাপতিত্বে অনুষ্ঠিত সম্মেলনে বিশেষ অতিথির বক্তব্য রাখেন বাংলাদেশ আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক (চট্টগ্রাম বিভাগের দায়িত্বপ্রাপ্ত) ও জাতীয় সংসদের হুইপ আবু সাঈদ আল মাহমুদ স্বপন এমপি, ত্রাণ ও সমাজ কল্যান বিষয়ক সম্পাদক সুজিত রায় নন্দী, ব্রাহ্মণবাড়িয়া-১-(নাসিরনগর) আসনের সংসদ সদস্য বি.এম. ফরহাদ হোসেন সংগ্রাম ও সংরক্ষিত নারী আসনের সংসদ সদস্য উম্মে ফাতেমা নাজমা বেগম ওরফে শিউলী আজাদ, ব্রাহ্মণবাড়িয়া জেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি মোঃ হেলাল উদ্দিন প্রমুখ।

টিসিবির পন্য বিক্রয় শুরু

Social Media Auto Publish Powered By : XYZScripts.com