Advertisement

বসুন্ধরা মিডিয়া অ্যাওয়ার্ড পেলেন সাংবাদিক আরজু

NewsBrahmanbaria

এই আর্টিকেল টি ৪৮৩।

নিউজ ডেস্ক,

বসুন্ধরা মিডিয়া অ্যাওয়ার্ড-২০২১ পেয়েছেন ব্রাহ্মণবাড়িয়ার গুণী সাংবাদিক মো. আরজু মিয়া। জমকালো আয়োজনে দেশে প্রথমবারের মতো মিডিয়া অ্যাওয়ার্ড প্রদান করেন শিল্পপ্রতিষ্ঠান বসুন্ধরা গুরুপ।

তৃণমূল সাংবাদিকতায় অবদান রাখার স্বীকৃতিস্বরূপ প্রতিটি জেলা থেকে একজন করে মোট ৬৪ জন গুণী সাংবাদিককে সম্মাননা দেওয়া হয়। এছাড়া রাজধানীর ১১ জনকে সাহসী সাংবাদিকতায় অবদান রাখায় অ্যাওয়ার্ড দিয়েছে প্রতিষ্ঠানটি।

সোমবার (৩০ মে) রাতে রাজধানীর বসুন্ধরার আন্তর্জাতিক কনভেনশন সেন্টারের নবরাত্রী হলে জমকালো অনুষ্ঠানে অ্যাওয়ার্ড হিসেবে ক্রেস্ট, সম্মাননাপত্র ও এক লাখ টাকা তার হাতে তুলে দেয়া হয়। মো. আরজু মিয়া একাধারে বাংলাদেশ টেলিভিশন, দৈনিক ইত্তেফাক ও ইউনাইটেড নিউজ অব বাংলাদেশ (ইউএনবি) এর ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি হিসেবে কর্মরত রয়েছেন।

আয়োজক কমিটির আহ্বায়ক ও বসুন্ধরা গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক সায়েম সোবহান আনভীরের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন তথ্য ও সম্প্রচারমন্ত্রী ড. হাছান মাহমুদ। উদ্বোধন করেন বসুন্ধরা গ্রুপের চেয়ারম্যান আহমেদ আকবর সোবহান। বিশেষ অতিথি ছিলেন বাংলাদেশ প্রেস কাউন্সিলের চেয়ারম্যান বিচারপতি মো. নিজামুল হক নাসিম ও ‘বসুন্ধরা মিডিয়া অ্যাওয়ার্ড ২০২১’-এর জুরিবোর্ডের প্রধান অধ্যাপক ড. মো. গোলাম রহমান।

৬৪ জন সাংবাদিকের মধ্যে চট্টগ্রাম বিভাগের গুণী সাংবাদিকরা হলেন- চট্টগ্রাম জেলা থেকে নাছির উদ্দিন চৌধুরী, কুমিল্লার আবুল হাসানাত বাবুল, ফেনীর ওছমান হারুন মাহমুদ, ব্রাহ্মণবাড়িয়ার মো. আরজু মিয়া, রাঙ্গামাটির এ কে এম মকছুদ আহমেদ, নোয়াখালীর একেএম জুবায়ের, চাঁদপুরের গোলাম কিবরিয়া, লক্ষীপুরের হোসাইন আহমেদ হেলাল, কক্সবাজারের প্রিয়তোষ পাল পিন্টু, খাগড়াছড়ির তরুণ কুমার ভট্টাচার্য ও বান্দরবানের প্রিয়দর্শী বড়ুয়া।

অ্যাওয়ার্ড প্রদান অনুষ্ঠানটি উপস্থাপনায় ছিলেন জনপ্রিয় চিত্রনায়ক ফেরদৌস ও চিত্রনায়িকা বুবলি। অনুষ্ঠানটি একযোগে দেশের বেশকিছু টেলিভিশন, গণমাধ্যমগুলোর ডিজিটাল মাধ্যমসহ বিভিন্ন সামাজিক মাধ্যমে সরাসরি সম্প্রচার করা হয়।

সাংবাদিক মো. আরজু মিয়া বলেন, ‘বসুন্ধরা মিডিয়া অ্যাওয়ার্ড-২০২১ এ আমার নাম অন্তর্ভুক্ত হওয়ায় দীর্ঘ সাংবাদিকতার জীবনে অনেক বড় স্বীকৃতি। মফস্বল সাংবাদিকতা জীবনে এটা আমার কাছে বিরল সম্মান। যা জীবনে স্মরণীয় হয়ে থাকবে।’

Advertisement

Sorry, no post hare.

Social Media Auto Publish Powered By : XYZScripts.com