Advertisement

প্রবাসী থেকে মাদক ব্যবসায়ী, মাদকসহ গ্রেপ্তার ২

NewsBrahmanbaria

এই আর্টিকেল টি ৪৪৩।

ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়ায় ১০ কেজি গাঁজাসহ প্রবাসী শাহাবুদ্দিন-(৩৬) কে গ্রেপ্তার করেছে পুলিশ। রোববার বিকেলে উপজেলার মনিয়ন্দ ইউনিয়নের খারকোট গ্রামে অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করা হয়। এ সময় মাদকবহনকারী একটি সিএনজিচালিত অটোরিকশার চালক জালাল ভূঁইয়া -(৩৫) কেও গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারকৃত শাহাবুদ্দিন খারকোট গ্রামের মোতালেব সরকারের ছেলে এবং জালাল ভূইয়া উপজেলার মোগড়া গ্রামের উত্তরপাড়ার আলতাফ ভূঁইয়ার ছেলে। পুলিশ জানায়, রোববার বিকেলে একটি অটোরিকসায় করে ১০ কেজি গাঁজা নিয়ে যাওয়ার সময় খারকোট এলাকা থেকে শাহাবুদ্দিন ও সিএনজিচালিত অটোরিকশা চালক জালাল ভঁইয়াকে গ্রেপ্তার করা হয়।

পুলিশের জিজ্ঞাসাবাদে শাহাবুদ্দিন জানান, সংসারের অভাব অনটনের কারনে ২০০৮ সালে তিনি সৌদি আরবে চলে যান। ২০১৬ সালে তিনি বিয়ে করে সংসার জীবন শুরু করেন। ২০১৭ সালের প্রথম দিকে তিনি পুত্র সন্তানের জনক হন। করোনা পরিস্থিতিতে তিনি দেশে ফিরে আসেন। আর সৌদি আরবে যাননি। পরে এক বন্ধুর পরামর্শে তিনি মাদক ব্যবসা শুরু করেন। এ ব্যাপারে আখাউড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ মিজানুর রহমান বলেন, গ্রেপ্তারকৃতদের বিরুদ্ধে থানায় মামলা দায়ের করা হয়েছে। পুলিশের জিজ্ঞাসাবাদে শাহাবুদ্দিন মাদক ব্যবসায়ী হয়ে উঠার গল্প শোনান। সোমবার সকালে তাদেরকে আদালতে প্রেরণ করা হয়।

Advertisement

Sorry, no post hare.

Social Media Auto Publish Powered By : XYZScripts.com