Advertisement

স্বামীর বিরুদ্ধে স্ত্রীকে বিষ খাইয়ে হত্যার অভিযোগ, দুই সন্তান হাসপাতালে ভর্তি

NewsBrahmanbaria

এই আর্টিকেল টি ৫১৩।

আহসানুল হক নয়ন, ব্রাহ্মণবাড়িয়া
ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়া উপজেলায় পরকিয়ার জেরে আকলিমা বেগম (৩০) নামে এক গৃহবধূকে বিষ খাইয়ে হত্যার অভিযোগ উঠেছে তার স্বামীর বিরুদ্ধে। বৃহস্পতিবার সকালে ব্রাহ্মণবাড়িয়া জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় আকলিমার মৃত্যু হয়। এ ঘটনায় তার দুই শিশু সন্তান আব্দুল্লাহ (০৯) ও জান্নাত (০৫) হাসপাতালে চিকিৎসাধীন আছেন। আকলিমা আখাউড়া উপজেলার ধরখারের মামুন মিয়ার স্ত্রী। মৃত আকলিমার মা তাহেরা বেগম জানান, ১১ বছর আগে ধরখারের বাচ্চু মিয়ার ছেলে মামুনের সাথে পারিবারিকভাবে আকলিমার বিয়ে হয়। বিয়ের পর মামুন ওমানে চলে যায়। প্রবাস থেকে সে ছুটিতে দেশে আসা-যাওয়া করত। মামুন প্রবাসে এক নারীর সাথে পরকিয়ায় জড়িয়ে পড়ে। এ নিয়ে মামুনের সাথে আকলিমার কলহ চলে আসছিল।

আকলিমার মা অভিযোগ করে জানান, গত দুই বছর আগে মামুন দেশে চলে আসে। এরপরও সে ওই পরকিয়া সম্পর্ক চালিয়ে যাচ্ছিল। বৃহস্পতিবার সকালে জানতে পারি আকলিমা তার দুই সন্তান নিয়ে হাসপাতালে ভর্তি। পরে হাসপাতালে এসে জানতে পারি আকলিমা ও তার দুই সন্তানের মুখে বিষ ঢেলে হত্যার চেষ্টা করেছে মামুন। এর মধ্যে হাসপাতালে আকলিমার মৃত্যু হয়েছে।

আখাউড়া থানা পুলিশের পরিদর্শক (তদন্ত) সঞ্জয় সরকার জানান, এক নারীর মৃত্যুর খবর জেনে হাসপাতালে পুলিশ পাঠানো হয়েছে। নিহতদের মরদেহ ময়নাতদন্তের জন্য হাসপাতাল মর্গে রাখা আছে। ময়নাতদন্তের প্রতিবেদন পাওয়ার পর মৃত্যুর সঠিক কারণ জানা যাবে।

Advertisement

Sorry, no post hare.

Social Media Auto Publish Powered By : XYZScripts.com