২রা কার্তিক, ১৪২৮ বঙ্গাব্দ. ১৭ই অক্টোবর, ২০২১ ইং

সিবিএ নির্বাচনী প্রচারণায় প্রতিপক্ষের হামলা, ২ যুবক আহত

স্টাফ রিপোর্টার:

ব্রাহ্মণবাড়িয়ায় কেপিআই প্রতিষ্ঠান বাংলাদেশ গ্যাস ফিল্ডস এর প্রধান কার্যালয়ের সামনে সিবিএ নির্বাচনের প্রচারণার সময় প্রতিপক্ষের হামলায় দুই যুবক আহত হয়েছে। এর মধ্যে কাজী জুনায়েদকে গুরুতর আহতাবস্থায় উন্নত চিকিৎসার জন্য ঢাকায় পাঠানো হয়েছে।

মঙ্গলবার রাতে এই হামলার ঘটনা ঘটে। এ ঘটনায় কাজী জুবায়ের নামে আরো একজন আহত হয়। তারা দুজনেই শহরতলীর ঘাটুরা এলাকার কাজী কুদ্দুস মিয়ার ছেলে।

জানাযায়, আসন্ন ২৯ সেপ্টেম্বর অনুষ্ঠিতব্য সিবিএ নির্বাচনকে সামনে রেখে মঙ্গলবার রাতে মোটর সাইকেল শোডাউন করে প্রচরাণা চালায় আলাল-আনিস পরিষদের লোকজন। এ সময় আলাল-আনিস পরিষদের সমর্থক কাজী জুনায়েদ ও তার ভাই জুবায়েরকে পেছন থেকে হামলা করে গফুর-মুরশেদের লোকজন। তাদের মারধর ও কুপানিতে তারা দুই জন আহত হয়। পরে খবর পেয়ে তাদের লোকজন উদ্ধার করে ব্রাহ্মণবাড়িয়া জেনারেল হাসপাতালে নিয়ে আসে। পরে চিকিৎসক গুরুতর আহতাবস্থায় কাজী জুনায়েদকে ঢাকা মেডিকেলে রেফার্ড করেন।

এ বিষয়ে সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা এমরানুল ইসলাম জানান, নির্বাচন নিয়ে দুই গ্রুপের মধ্যে সৃষ্ট উত্তেজনা থেকে সংঘর্ষের ঘটনা ঘটে। ঘটনাস্থল পরিদর্শন শেষে দায়ীদের গ্রেফতারে চেষ্টা চলছে।