Advertisement

জিয়ার বিরুদ্ধে নতুন করে ষড়যন্ত্র শুরু করেছে সরকার- রুহুল কবির রিজভী

NewsBrahmanbaria

এই আর্টিকেল টি ৫৫৪।

স্টাফ রিপোর্টার:

সরকার এক দলীয় কর্তৃত্ববাদী শাসন দীর্ঘায়িত করতে বঙ্গবন্ধুর হত্যাকান্ডকে ঘিরে শহীদ জিয়াউর রহমানের বিরুদ্ধে নতুন করে ষড়যন্ত্র শুরু করেছে বলে মন্তব্য করেছেন কেন্দ্রীয় বিএনপির যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী।

তিনি বলেন, বঙ্গবন্ধুর হত্যার বিচার এই সরকারের মূল উদ্দেশ্য নয়, তাদের উদ্দেশ্য বিএনপিকে নির্মূল করা। আর সেই জন্যই সরকারের মন্ত্রীরা বিভিন্ন জায়গায় বিভিন্ন কথা বলছেন সে সাথে বিভিন্ন মহলে চাপ সৃষ্টি করছেন।

তিনি আজ সোমবার দুপুরে শহরের পুনিয়াউটে কেন্দ্রীয় অর্থনৈতিক বিষয়ক সম্পাদক খালেদ হোসেন মাহবুবর শ্যামলের বাসভবন প্রাঙ্গনে ভিডিও কনফারেন্সের মাধ্যমে ব্রাহ্মণবাড়িয়ায় জেলা বিএনপির উদ্যোগে করোনা হেল্প সেল ও করোনা চিকিৎসা সুরক্ষা সামগ্রী বিতরণ অনুষ্ঠান উদ্বোধনকালে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।

এ সময় তিনি আরো বলেন, সরকার করোনা পরিস্থিতি সামাল দিতে কার্যকরী কোন পদক্ষেপ না নিয়ে ফাঁপা কথা ও গলবাজিতে ব্যস্ত রয়েছেন। আর বিএনপি নিজেদের পকেটের টাকা খরচ করে নিজস্ব অর্থায়নে করোনাকালীন সমেয় মানুষের পাশে থেকে কাজ করে যাচ্ছে।

জেলা বিএনপি ও অঙ্গ সংগঠন আয়োজিত অনুষ্ঠানে বক্তব্য রাখেন জেলা বিএনপির আহŸায়ক জিল্লুর রহমান, বিএনপি নেতা ও সাবেক উপজেলা চেয়ারম্যান মোসলেহ উদ্দিন, সদস্য জহিরুল হক খোকন, সিরাজুল ইসলাম সিরাজ , এবিএম মোমিনুল হক, এডভোকেট আনিসুর রহমান মঞ্জু, আসাদুজ্জামান শাহিন প্রমূখ।

পরে করোনায় আক্রান্তদের সেবায় অক্সিজেন সিলিন্ডারসহ মাস্ক, হ্যান্ড স্যানিটাইজার ও স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী বিতরণ করেন।

Advertisement

Sorry, no post hare.

Social Media Auto Publish Powered By : XYZScripts.com