১৩ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ. ২৮শে সেপ্টেম্বর, ২০২১ ইং

জিয়াউর রহমান বাংলাদেশের স্বাধীনতা ও আইনের শাসন বিশ্বাস করত না- আইনমন্ত্রী

স্টাফ রিপোর্টার:

জিয়াউর রহমান বাংলাদেশের স্বাধীনতা ও আইনের শাসন বিশ্বাস করত না বলে মন্তব্য করেছে আইন, বিচার ও সংসদ বিষয়ক মন্ত্রী এডঃ আনিসুল হক। তিনি রবিবার সকালে ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়া উপজেলা প্রশাসনের আয়োজনে জাতীয় শোক দিবসের আলোচনায় ভিডিও কনফারেন্সে প্রধান অতিথির বক্তব্যে একথা বলেন।

তিনি আরো বলেন, জিয়াউর রহমান বঙ্গবন্ধুর খুনিদের বাংলাদেশের প্রতিনিধি হিসেবে বিভিন্ন দেশের কূটনৈতিক মিশনের চাকরি দিয়েছেন। তবে শেখ হাসিনা সরকারের অঙ্গীকার আমি আপনাদের কথা দিচ্ছি যতক্ষণ পর্যন্ত বঙ্গবন্ধুর সকল খুনিদের দেশে ফিরিয়ে এনে রায় কার্যকর করা না হবে ততক্ষণ পর্যন্ত তাদেরকে ধরে আনার প্রচেষ্টা চলবে।

তিনি বলেন প্রধান মন্ত্রীর নির্দেশে যারা বঙ্গবন্ধু ও তার পরিবারের হত্যাকা-ের সাথে জড়িত ছিল বাংলার মানুষের কাছে তাদের মুখ উম্মেচনের জন্য একটি কমিশন গঠন করা হবে। করোনার প্রকোপ কমে আসলে এই কমিশন গঠন করা হবে এবং তাদেরকে বিচারের আওতায় আনা হবে।

আখাউড়া উপজেলা পরিষদ মিলনায়তনে উপজেলা নির্বাহী কর্মকর্তা রোমান আক্তারের সভাপতিত্বে এ সময় অন্যদের মধ্যে বক্তব্য রাখেন আখাউড়া পৌরসভার মেয়র তাকজিল খলিফা কাজল, আখাউড়া উপজেলা পরিষদের চেয়ারম্যান আবুল কাশেম ভূঁইয়া, উপজেলার মুক্তিযোদ্ধা সাবেক কমান্ডার জামশেদ শাহ প্রমুখ।