১৩ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ. ২৮শে সেপ্টেম্বর, ২০২১ ইং

১৭ কেজি গাঁজাসহ ৫ জন আটক

স্টাফ রিপোর্টার:

ব্রাহ্মণবাড়িয়া আশুগঞ্জে স্কুল ব্যাগ ও কাঠালের মধ্যে অভিনব কায়দায় গাঁজা পাচারের সময় ১৭ কেজি গাঁজা বহন করার সময় ৫ মাদক ব্যবসায়ী গ্রেপ্তার করেছে র‌্যাব-১৪-এর ভৈরব ক্যাম্পের সদস্যরা।

মঙ্গলবার সকালে পৃথক অভিযানে আশুগঞ্জ গোলচত্ত্বর থেকে তাদেরকে গ্রেপ্তার করা হয়। এ সময় মাদক বহনকারী একটি মোটর সাইকেল জব্দ করা হয়।

গ্রেপ্তারকৃতরা হলেন, নেত্রকোনা জেলার মোহনগঞ্জ উপজেলার বিরামপুর গ্রামের মোঃ মানিক মিয়া-(২৮) একই উপজেলার চন্দন কুমার সাহা-(৩৪), কিশোরগঞ্জ জেলার কটিয়াদি উপজেলার চন্তিপাড়া গ্রামের আলী আকবর-(২৪), ব্রাহ্মণবাড়িয়া জেলার আশুগঞ্জ উপজেলার আন্দিদিল গ্রামের মোঃ আমিন- (৩২) একই জেলার কসবা উপজেলার কুইয়া পানিয়া গ্রামের মোঃ আমির হোসেন-(৩০)।

মঙ্গলবার দুপুরে র‌্যাব-১৪-এর ভৈরব কার্যালয় থেকে ক্যাম্পের কোম্পানী অধিনায়ক ও অতিরিক্ত পুলিশ সুপার রফিউদ্দীন মোহাম্মদ যোবায়ের স্বাক্ষরিত প্রেসবিজ্ঞপ্তিতে বলা হয়, গোপন সংবাদের ভিত্তিতে সকালে আশুগঞ্জ টোলপ্লাজায় পৃথক অভিযান চালিয়ে তাদেরকে গ্রেপ্তার করা হয়।

প্রেস বিজ্ঞপ্তিতে বলা হয়, মাদক ব্যবসায়ীরা কাঠাল ও স্কুল ব্যাগে করে অভিনব পন্থায় মাদক পাচার করছিল। প্রেসবিজ্ঞপ্তিতে বলা হয়, গ্রেপ্তারকৃতরা পেশাদার মাদক ব্যবসায়ী। এ ঘটনায় আশুগঞ্জ থানায় পৃথক দুটি মামলা দায়ের করা হয়েছে।