Advertisement

পশুর হাট থেকে ফেরার পথে প্রবাসীকে কুপিয়ে জখম

NewsBrahmanbaria

এই আর্টিকেল টি ৫৭৭।

স্টাফ রিপোর্টার:

ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলায় কুদ্দুম মিয়া (৩৫) নামের এক প্রবাসীকে প্রতিপক্ষের লোকজন কুপিয়ে জখম করেছে বলে অভিযোগ পাওয়া গেছে । শনিবার রাতে উপজেলার সুহিলপুর ইউনিয়নের ঘাটুরা গ্রামের মিলন বাজার এলাকায় এ ঘটনা ঘটে। আহত কুদ্দুস ঘাটুরা গ্রামের মৃত পাঞ্জাব আলীর ছেলে। তিনি সৌদি আরব প্রবাসী।

আহত কুদ্দুসের স্বজনরা জানিয়েছেন, বিকেলে কোরবানির পশু কেনার জন্য সদর উপজেলার নাটাই উত্তর ইউনিয়নের বটতলী বাজারে যান কুদ্দুস। কিন্তু দরদামে না মেলায় পশু না কিনেই বাড়ির পথে রওনা হন তিনি। পথিমধ্যে রাতে মিলনবাজার এলাকায় পূর্বশত্রুতার জের ধরে ঘাটুরা কাজীবাড়ির মৃত কাজী মুকাদ্দেসের ছেলে কাজী কায়েস তার সহযোগীদের নিয়ে কুদ্দুসের ওপর হামলা চালান।

হামলায়কারীরা কুদ্দুসের মাথা ও শরীরের বিভিন্ন স্থানে ধারালো অস্ত্র দিয়ে কোপ দেয়। এ সময় হামলাকারীরা কুদ্দুসের কাছ থেকে পশু কেনার জন্য রাখা দেড় লাখ টাকা ছিনিয়ে নেয়। পরে তাকে গুরুতর আহত অবস্থায় ব্রাহ্মণবাড়িয়া জেনারেল হাসপাতালে নিয়ে যাওয়া হয়।

ব্রাহ্মণবাড়িয়া সদর মডেল থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ এমরানুল ইসলাম জানান, আহত কুদ্দুস হাসপাতালে চিকিৎসা নিচ্ছেন। এ ঘটনায় থানায় কেউ অভিযোগ দেয়নি।

Advertisement

Sorry, no post hare.

Social Media Auto Publish Powered By : XYZScripts.com