১৩ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ. ২৮শে সেপ্টেম্বর, ২০২১ ইং

ঢাকা বিশ্ববিদ্যালয়ের ছাত্র হাফিজ হত্যার বিচারের দাবিতে কসবায় মানববন্ধন ও বিক্ষোভ মিছিল

স্টাফ রিপোর্টার:

ব্রাহ্মণবাড়িয়ার কসবায় ঢাকা বিশ্ববিদ্যালয়ের মেধাবী ছাত্র হাফিজুর রহমানের হত্যাকারীদের বিচারের দাবিতে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার বিকেলে মোহাম্মদী উচ্চ বিদ্যালয়ের সাবেক-বর্তমান শিক্ষার্থী- শিক্ষক ও এলাকাবাসীর উদ্যোগে উপলোর খাড়েরায় গ্রামে এই মানববন্ধ ও বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়।

এতে বক্তব্য রাখেন হাফিজের বাবা মাওলানা মুজিবুর রহমান, শিক্ষক আব্দুল হাই ভূইয়া, আবু আব্দুল্লাহ ভূইয়া, নূরুল আমিন ভূইয়া,চট্রগ্রাম ইসলামি ইউনিভার্সিটির ছাত্র ইকরাম হাসান, কুমিল্লা বিশ্ববিদ্যালয়ের ছাত্র আসাদুজ্জামান অভি, চাচাতো ভাই তরিকুল আফসার প্রমুখ।

এসময় বক্তারা, ঢাকা বিশ্ববিদ্যালয়ের মেধাবী ছাত্র হাফিজকে হত্যার তীব্র নিন্দা জানিয়ে বলেন, তার মতো একজন ছাত্র কখনো আত্মহত্যা করতে পারেনা। তাকে পরিকল্পিত ভাবে হত্যা করা হয়েছে। আমরা হত্যায় জড়িতদের আইনের আওতায় এনে দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করছি। এর পাশাপাশি হত্যা সুবিচার পেতে প্রধানমন্ত্রী ও স্থানীয় এমপি আইনমন্ত্রী আনিসুল হকের হস্তক্ষেপ কামনা করেন।

মানববন্ধনে মোহাম্মদী উচ্চ বিদ্যালয়ের সাবেক-বর্তমান শিক্ষার্থী- শিক্ষক ও বিভিন্ন বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী ও এলাকাবাসীরা উপস্থিত ছিলেন।