৩রা আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ. ১৮ই সেপ্টেম্বর, ২০২১ ইং

রোজিনার মুক্তির দাবিতে টেলিভিশন জার্নালিস্ট এসোসিয়েশনের মানববন্ধন

স্টাফ রিপোর্টার:

সাংবাদিক রোজিনা ইসলামের মুক্তি ও হেনস্থাকারীদের বিচারের দাবিতে ব্রাহ্মণবাড়িয়ায় মানববন্ধন করেছে টেলিভিশন জার্নালিষ্ট এসোসিয়েশন।

বৃহস্পতিবার দুপুরে প্রেসক্লাব চত্বরে অনুষ্ঠিত মানববন্ধনে ব্রাহ্মণবাড়িয়া টেলিভিশন জার্নালিস্ট এসোসিয়েশনের সভাপতি মনজুরুল আলমের সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য রাখেন ব্রাহ্মণবাড়িয়া প্রেসক্লাব সভাপতি ও টেলিভিশন জার্নালিস্ট এসোসিয়েশনের সাধারণ সম্পাদক রিয়াজউদ্দিন জামি।

এছাড়াও বক্তব্য রাখেন প্রেসক্লাবের সাধারণ সম্পদক জাবেদ রহিম বিজন, ব্রাহ্মণবাড়িয়া ইলেকট্রনিক মিডিয়া জার্নালিস্ট এসোসিয়েশনের সভাপতি পিযূষ কান্তি আচার্য, প্রেসক্লাবের সাবেক সভাপতি মোহাম্মদ আরজু, সংবাদ পত্র পরিষদের সাধারণ সম্পাদক নজরুল ইসলাম শাহজাদা, সাংবাদিক ইউনিয়নের আহবায়ক মনির হোসেন, ব্রাহ্মণবাড়িয়া ইলেকট্রনিক মিডিয়া জার্নালিস্ট এসোসিয়েশনের সাধারণ সম্পাদক উজ্জল চক্রবর্তী প্রমুখ।

এসময় একাত্মতা ঘোষণা করে একই কর্মসূচী পালন করে ইলেকট্রনিক মিডিয়া জার্নালিষ্ট (ইমজা) ও জেলা সংবাদপত্র পরিষদ। ঘন্টা ব্যাপী মানবন্ধনে বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ায় প্রতিনিধিরা উপস্থিত ছিলেন। পরে একটি বিক্ষোভ মিছিল শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে।