Advertisement

চেয়ারম্যানের বিরুদ্ধে মেম্বারকে মারধরে অভিযোগ

NewsBrahmanbaria

এই আর্টিকেল টি ৬৬৩।

স্টাফ রিপোর্টার:

ব্রাহ্মণবাড়িয়ার নবীনগরে মো. আলী আকবর নামে এক চেয়ারম্যানের বিরুদ্ধে সাবেক মেম্বার ফারুক মিয়াকে মারধরের অভিযোগ উঠেছে। মো. আলী আকবর উপজেলার রসুল্লাবাদ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান। মারধরের ঘটনায় মঙ্গলবার দুপুরে চেয়ারম্যানের বিরুদ্ধে থানায় লিখিত অভিযোগ দিয়েছে সাবেক মেম্বার।

লিখিত অভিযোগে ফারুক আহমেদ বলেন, তিনি ইউপি সদস্য থাকাকালে বিভিন্ন বিষয় নিয়ে চেয়ারম্যান আলী আকবরের সঙ্গে মতবিরোধ ছিল। এই বিরোধের জেরে বিভিন্ন সময় হুমকি-ধমকি দিয়ে আসছিল। গতকাল সোমবার (৫ এপ্রিল) জরুরি কথা আছে বলে তাকে পরিষদে ডাকেন চেয়ারম্যান। সেখানে চেয়ারম্যান আলী আকবর নানা অশালীন মন্তব্য করলে ফারুক এর প্রতিবাদ করে। অশালীন মন্তব্যের প্রতিবাদ করলে চেয়ারম্যান এলোপাথাড়ি চড়-থাপ্পড় মারতে থাকে। সেখানে উপস্থিত লোকজন তাকে রক্ষা করে।

তবে মারধরের বিষয়টি অস্বীকার করে অভিযুক্ত রসুল্লাবাদ ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আলী আকবর বলেন, ‘আমার বিরুদ্ধে আনা অভিযোগ সম্পূর্ণ মিথ্যা ও উদ্দেশ্যপ্রণোদিত। আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থীরা আমার বিরুদ্ধে এই ষড়যন্ত্র করছেন বলে তিনি জানা।’

এ ব্যাপারে অভিযোগের বিষয়টি নিশ্চিত করে নবীনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আমিনুর রশিদ বলেন, এটা শুধু সাবেক মেম্বার ও বর্তমান চেয়ারম্যানের মাঝে ভুল বোঝাবুঝি।’ ‘কোনো সমস্যা নেই। অভিযোগের বিষয়টি আমরা দেখছি।

Advertisement

Sorry, no post hare.

Social Media Auto Publish Powered By : XYZScripts.com