১১ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ. ২৬শে সেপ্টেম্বর, ২০২১ ইং

আত্মকর্মসংস্থান সৃষ্টির লক্ষ্যে দরিদ্র মহিলাদের মধ্যে সেলাই মেশিন বিতরণ

স্টাফ রিপোর্টার

ব্রাহ্মণবাড়িয়ায় আত্মকর্মস্থানের লক্ষে প্রশিক্ষণপ্রাপ্ত দরিদ্র ও অসহায় মহিলাদের মধ্যে সেলাই মেশিন বিতরণ করা হয়েছে।

দি ফিন্যান্সিয়াল এক্সপ্রেসের, ব্রাহ্মণবাড়িয়া জেলা প্রতিনিধি মোঃ জসীম উদ্দিনের সহযোগিতায় শনিবার সকালে শহরের টি.এ.রোডের সিঙ্গার শো-রুমে এই সেলাই মেশিন বিতরণ করা হয়।

সেলাই মেশিন বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন ন্যাশনাল ইনস্টিটিউট অব কিডনী ডিজিজ এন্ড ইউরোলজী ঢাকার সার্জারী বিশেষজ্ঞ ডাঃ মোঃ সাইফ উদ্দিন খান শুভ্র।

ব্রাহ্মণবাড়িয়া প্রেসক্লাবের সভাপতি রিয়াজউদ্দিন জামির সভাপতিত্বে অনুষ্ঠিত অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন ব্রাহ্মণবাড়িয়া প্রেসক্লাবের সাধারণ সম্পাদক জাবেদ রহিম বিজন, সদর উপজেলা শিক্ষা কমিটির সদস্য ও ব্রাহ্মণবাড়িয়া প্রেসক্লাবের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ বাহারুল ইসলাম মোল্লা, বিশিষ্ট সমাজসেবক হাবিবুর রহমান, বিশিষ্ট ব্যবসায়ী নান্নু মিয়া, সরাইল এবতেদায়ী মাদরাসার সভাপতি সাইফুল ইসলাম মিঠু, সমাজসেবক রওশন আলী প্রমুখ।

অনুষ্ঠানে বক্তারা বলেন, দরিদ্র ও অসহায় নারীদের স্বাবলম্বী করতে দাতাগনের সহযোগীতায় সাংবাদিক মোঃ জসীম উদ্দিন যে উদ্যোগ গ্রহন করেছেন তা প্রশংসার দাবি রাখে। তাদের মত যদি সকলেই যদি নিজ নিজ অবস্থান থেকে দরিদ্রদের স্বাবলম্বী করতে এগিয়ে আসেন তাহলে সমাজের বৃহৎ একটি জনগোষ্ঠী নিজেদের উন্নয়নের পাশাপাশি দেশের অর্থনীতিতেও গুরুত্বপূর্ণ ভূমিকা রাখতে পারবেন। আলোচনা সভা শেষে অতিথিগন চারজন প্রশিক্ষণপ্রাপ্ত অসহায় ও দরিদ্র মহিলার মধ্যে সেলাই মেশিন বিতরণ করেন।