১১ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ. ২৬শে সেপ্টেম্বর, ২০২১ ইং

অটোরিক্সা চুরি করতে গিয়ে ১৫ মামলার আসামীসহ আটক ৫

স্টাফ রিপোর্টার

ব্রাহ্মণবাড়িয়ার বিজয়নগরে অটোরিক্সা চুরি করতে গিয়ে ৫জনকে আটক করেছে পুলিশ। বৃহষ্পতিবার সকালে উপজেলার পত্তন ইউনিয়নের পত্তন গ্রামের টান মনিপুর ব্রীজের উপর থেকে তাদেরকে গ্রেপ্তার করা হয়েছে। গ্রেপ্তারকৃতরা হলেন মোস্তাক আহম্মেদ ফয়সাল (৩৪), পলাশ মিয়া (৩৭) সাগর মিয়া (২২) শামিম মিয়া (২৫) শাকিল মিয়া (১৮)। তারা চান্দুরা ইউনিয়নের রসুলপুর ও ফুলখুলি গ্রামের বাসিন্দা।

গ্রেফতারকৃত ফয়সালের বিরুদ্ধে ইতিপূর্বে হত্যা, ডাকাতি, নারী নির্যাতন, চুরি ও মারামারি ১৬টি মামলা রয়েছে।

বিজয়নগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আতিকুর রহমান জানান, চান্দুরা এলাকার গাজি মিয়ার একটি ব্যাটারি চালিত অটোরিকশা চুরি হয়। অটোরিকশাটি চুরি হওয়ার পর গাজি মিয়া বিভিন্ন জায়গায় খোঁজ করার পাশাপাশি তার আত্মীয় স্বজনকে বিষয়টি জানায়।

তার এক নিকটাত্মীয় রফিকুল ইসলাম কয়েকজন বন্ধুর সাথে বৃহস্পতিবার সকালের দিকে পত্তন ইউনিয়নের সিমনা এলাকায় ঘুরতে যান। সেখানে গাজি মিয়া অটোরিকশাটি দেখতে পেয়ে তা আটক করার চেষ্টা করে। এসময় দুর্ধর্ষ অপরাধী ফয়সালসহ তার সহযোগিতা রফিকুল ইসলামের উপর হামলা করার চেষ্টা করলে আশপাশের লোকজন ধাওয়া করে ফয়সাল সহ ৫জনকে আটক করে পুলিশে সোপর্দ করেন। ঘটনাস্থল থেকে দুইটি অটোরিকশাও উদ্ধার করা হয়।

ওসি আতিকুর রহমান আরও বলেন, ফয়সালের বিরুদ্ধে ইতিপূর্বে হত্যা, ডাকাতি, নারী নির্যাতন, চুরি ও মারামারি ১৬টি মামলা রয়েছে। ফয়সালের ভাই পলাশ মিয়ার বিরুদ্ধে নারী নির্যাতনের মামলা রয়েছে। এছাড়া সাগর মিয়া একাধিক চুরি মামলার আসামী। তবে শামিম ও শাকিলের কোনো মামলা আছে কিনা খতিয়ে দেখা হচ্ছে। এই ঘটনায় মামলা হয়েছে।