১১ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ. ২৬শে সেপ্টেম্বর, ২০২১ ইং

কসবায় বিএনপি’র নবগঠিত আহ্বায়ক কমিটি বাতিলের দাবীতে সংবাদ সম্মেলন

স্টাফ রিপোর্টার:

ব্রাহ্মণবাড়িয়ার কসবায় জেলা বিএনপির আহ্বায়ক কর্তৃক ঘোষিত অস্তিত্বহীন উপজেলা বিএনপি ও পৌর বিএনপির নবগঠিত আহ্বায়ক কমিটি বাতিলের দাবীতে সংবাদ সংম্মেলন করেছেন সংগঠনের নেতা-কর্মীরা। তাদের দাবী আগামী ৮ মার্চ এর মধ্যে ঘোষিত কমিটি বাতিল করা না হলে নিয়মতান্ত্রিকভাবে বৃহত্তর কর্মসূচী গ্রহন করা হবে।

বৃহস্পতিবার দুপুরে কসবা প্রেসক্লাবে এক জনাকীর্ণ সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করে এসব কথা বলেন, উপজেলা বিএনপি’র সাবেক সাধারন সম্পাদক মোঃ ইকলিল আজম।
এসময় উপজেলা বিএনপি’র সাবেক সভাপতি মোঃ ইলিয়াছ, সাবেক সহ-সভাপতি মোঃ মোখলেছুর রহমান, সাবেক সাংগঠনিক সম্পাদক মোঃ শরীফুল ইসলাম ভূইয়া, বিএনপি নেতা বেনজীর আহাম্মদ রাশু, সাবেক পৌর সভাপতি মোঃ আশরাফ আলী ও সাধারন সম্পাদক মোঃ আলমগীর, যুবদল সভাপতি কামাল উদ্দিনসহ শতাধিক নেতাকর্মী উপস্থিত ছিলেন।

নেতাকর্মীরা অভিযোগ করে বলেন, লন্ডনে তারেক রহমানের সাথে থাকা আবদুর রহমান সানির ভাই জনৈক কবির আহাম্মদ জেলা বিএনপি’র আহ্বায়ককে প্রভাবিত করে অনৈতিকভাবে অর্থ উপর্যনের লক্ষ্যে কামিটি বাণিজ্যের উদ্দেশ্যে অস্তিত্বহীন কসবা উপজেলা ও পৌর আহ্বায়ক কমিটি গঠন করে দলের মাঝে বিশৃঙ্খলা সৃষ্টি করছেন। তারা অবিলম্বে কমিটিগুলো বাতিলের দাবী জানান।