১৪ই ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ. ২৬শে ফেব্রুয়ারি, ২০২১ ইং

মাদরাসার ছাত্রকে বলৎকারের অভিযোগে

স্টাফ রিপোর্টার:

ব্রাহ্মণবাড়িয়ার সরাইলে ১০ বছর বয়সী এক মাদরাসার ছাত্রকে বলৎকারের অভিযোগে ফজলে রাব্বী-(১৫) নামে মাদরাসার এক ছাত্রকে আটক করেছে পুলিশ।

রবিবার রাতে সরাইল উপজেলার কালীকচ্ছ ইউনিয়নের চাঁনপুর গ্রামের “সিরাজবাগ নূরানী ও হাফেজীয়া মাদরাসা” থেকে তাকে আটক করা হয়। আটক ফজলে রাব্বী নাসিরনগর উপজেলার আকবর আলীর ছেলে। সে সিরাজবাগ নূরানী ও হাফেজীয়া মাদরাসার ছাত্র।

পুলিশ জানায়, সিরাজবাগ নূরানী ও হাফেজীয়া মাদরাসার ছাত্ররা কালীকচ্ছ বর্ডার-বাজার এলাকার বায়তুল জামে মসজিদের ওয়াজ মাহফিলে যায়। এই সুযোগে ফজলে রাব্বী মাদরাসার ১০ বছরের ওই ছাত্রকে জোরপূর্বক মসজিদের ছাদে নিয়ে বলাৎকার করেন। রাতেই ভিকটিম বিষয়টি মাদরাসার শিক্ষকদের জানায়।

খবর পেয়ে পুলিশ মাদরাসা থেকে অভিযুক্ত ফজলে রাব্বীকে আটক করে। ভিকটিমকে ব্রাহ্মণবাড়িয়া জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়।

ব্রাহ্মণবাড়িয়া জেনারেল হাসপাতালের জরুরী বিভাগের চিকিৎসক আরিফুজ্জামান হিমেল বলেন, ভিকটিমকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। তার পায়ুপথে রক্তক্ষরণ হয়েছে। সার্জারি বিভাগের কনসালটেন্ট ভিকটিমকে দেখে বিস্তারিত জানাতে পারবেন।

এ ব্যাপারে সোমবার সরাইল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুহাম্মদ নাজমুল আহমেদ ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, অভিযুক্ত ফজলে রাব্বীকে মাদরাসা থেকে আটক করা হয়েছে। ভিকটিমকে ব্রাহ্মণবাড়িয়া জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। এ ঘটনায় তদন্তসাপেক্ষে আইনগত ব্যবস্থা গ্রহন করা হবে।