৯ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ. ২৪শে সেপ্টেম্বর, ২০২১ ইং

কিশোরের মরদেহ উদ্ধার, আটক ২

স্টাফ রিপোর্টার:

ব্রাহ্মণবাড়িয়ার আশুগঞ্জে এক কিশোরের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। আজ শনিবার দুপুরে উপজেলা শহরের হাজী পাড়ার ভাড়া বাসার ছাদ থেকে মরদেহটি উদ্ধার করা হয়। নিহত ইয়াসিন আশুগঞ্জ উপজেলা খাদ্য অধিদপ্তরের অবসর প্রাপ্ত অফিস সহকারী আব্দুর রহমানের ছেলে। এ ঘটনায় পুলিশ নিহতের ২ বন্ধুকে আটক করেছে। আটককৃতরা হলো মকবুল হোসেনের ছেলে আলভী ও মৃত ফিরোজ শিকদারের ছেলে একান্ত শিকদার।

নিহতের পরিবার জানান, শুক্রবার বিকেলে ইয়াসিন আরাফাতকে তার বন্ধু আলভী, একান্ত শিকদার, প্রান্ত শিকদার, রায়হান ও সুমন ফোনে ডেকে নিয়ে যায়। এরপর থেকে তাকে খুঁজে পাওয়া যাচ্ছিল না। বারবার তাকে ফোন করলেও রিসিভ করছিলনা। পরে রাত সাড়ে ১১টায় ইয়াসিনের ভাই তুষার ইয়াসিনের ব্যাক্তিগত ফেইজবুকে ম্যাসেঞ্জারে ভয়েজ ম্যাসেজে দেখতে পান সে তার বন্ধু রায়হানের বাসার ছাদে আছেন।

বিষয়টি দেখতে পেয়ে দ্রুত বাসার ছাদে গিয়ে দেখতে পান ছাদের গেইট ভিতর থেকে বন্ধ । অনেক ডাকাডাকির পর কোন সারাশব্দ না পেয়ে রাতেই বাসায় চলে যান। পরে শনিবার সকালে পাশের ছাদ দিয়ে গিয়ে দেখেন ইয়াসিনের গলায় জিআই তার দিয়ে পেছানো অবস্থায় ঝুলিয়ে রাখা হয়েছে। নিহতের পরিবারের অভিযোগ তাকে ঢেকে নিয়ে হত্যা করেছে বন্ধুরা।

ব্রাহ্মণবাড়িয়ার অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ ও প্রশাসন) রইছ উদ্দিন বলেন, ঘটনাটি খুবই রহস্যজনক। ইতিমধ্যে জিজ্ঞাসাবাদের দুজনকে আটক করেছি। আশাকরি দ্রুত এ ঘটনার রহস্য উন্মোচন হবে।

কসবায় যুবদলের ঝাড়– ও জুতা…