৯ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ. ২৪শে সেপ্টেম্বর, ২০২১ ইং

বিভিন্ন অভিযোগ নিয়ে সাংবাদিকদের সাথে আওয়ামীলীগ বিদ্রোহী প্রার্থীর মতবিনিময়

স্টাফ রিপোর্টার:

আসন্ন ব্রাহ্মণবাড়িয়া পৌরসভা নির্বাচনকে সামনে রেখে কর্মীদের বিভিন্নভাবে ভয়ভীতি প্রদর্শন এবং নেতাকর্মীদের মনোবল নষ্ট করতে দল থেকে বহিস্কারের জন্য কেন্দ্রে সুপারিশ পাঠানো হয়েছে বলে অভিযোগ করেছেন মেয়র পদে আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী মাহমুদুল হক ভূঁইয়া।

বুধবার দুপুরে ব্রাহ্মণবাড়িয়া প্রেসক্লাব মিলনায়তনে সাংবাদিকদের সাথে মতবিনিময় করার সময় তিনি লিখিত বক্তব্যে এ অভিযোগ করেন। এ সময় তিনি জানান, ২৮ ফেব্রুয়ারি অবাধ, সুষ্ঠু ও নির্বাচন হলে তিনি মোবাইল ফোন প্রতীকে জয়ের ব্যাপারে শতভাগ আশাবাদী।

এছাড়াও তিনি নির্বাচিত হলে শহরের যানজট নিরসনে একাধিক বিকল্প সড়ক নির্মাণ, আধুনিক বর্জ্য ব্যবস্থা প্রকল্প প্রণয়নসহ আধুনিক পৌরসভা গঠনে নির্বাচনী ইশতেহার তুলে ধরেন। মতবিনিময় সভায় ব্রাহ্মণবাড়িয়া সরকারি কলেজ ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক কামরুল ইসলাম, সাবেক যুবলীগ নেতা রফিক্লু ইসলাম রতন প্রমুখ উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, গত ১৪ ফেব্রুয়ারি মাহমুদুল হক ভূঁইয়াসহ তাঁর সমর্থক ১৪ জন নেতাকে সাময়িক বহিস্কার করে জেলা আওয়ামী লীগ। স্থায়ীভাবে বহিস্কারের জন্য কেন্দ্রীয় আওয়ামী লীগের কাছে সুপারিশ পাঠিয়েছে জেলা আওয়ামী লীগ।v

কসবায় যুবদলের ঝাড়– ও জুতা…