৯ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ. ২৪শে সেপ্টেম্বর, ২০২১ ইং

বীর মুক্তিযোদ্ধা আবদুল হালিমের স্মরনে শোক সভা

স্টাফ রিপোর্টার:

ব্রাহ্মণবাড়িয়ার সরাইলে গণমানুষের নেতা, ব্রাহ্মণবাড়িয়া সরকারি কলেজ ছাত্র সংসদের সাবেক ভিপি, সরাইল উপজেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি ও বিশিষ্ট মুক্তিযোদ্ধা আবদুল হালিম স্মরণে মুক্তিযোদ্ধা সংসদের উদ্যোগে শোক সভা অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার বিকেলে উপজেলা কেন্দ্রীয় শহীদ মিনার প্রাঙ্গনে উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার মোঃ ইসমত আলীর সভাপতিত্বে অনুষ্ঠিত শোক সভায় বক্তব্য রাখেন, সাবেক এমপি অ্যাডভোকেট জিয়াউল হক মৃধা, উপজেলা পরিষদের চেয়ারম্যান রফিক উদ্দিন ঠাকুর, আশুগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ হানিফ মুন্সি, সরাইল উপজেলা আওয়ামী লীগের আহবায়ক অ্যাডভোকেট নাজমুল হোসেন, সরাইল সরকারি কলেজের অধ্যক্ষ মৃধা আহমাদুল কামাল, উপজেলা মুক্তিযোদ্ধ সংসদের সাবেক ডেপুটি কমান্ডার মোঃ আনোয়ার হোসেন, সাবেক কেন্দ্রীয় ছাত্রলীগ নেতা অ্যাডভোকেট কামরুজ্জামান আনসারী, সরাইল মহিলা কলেজের অধ্যক্ষ মোহাম্মদ বদর উদ্দিন, উপজেলা আওয়ামী লীগ নেতা অ্যাডভোকেট সৈয়দ তানবির হোসেন কাউসার, বীর মুক্তিযোদ্ধা অ্যাডভোকেট আব্দুর রাশেদ, ইউপি চেয়ারম্যান আব্দুল জব্বার, শেখ মোঃ হাবিবুর রহমান, দ্বীন ইসলাম, সাবেক চেয়ারম্যান মোঃ ইদ্রিস আলী, বীর মুক্তিযোদ্ধা মোঃ কুতুব উদ্দিন ভূঁইয়া, মোঃ মনসুর আহমেদ প্রমুখ।

অনুষ্ঠান পরিচালনা করেন উপজেলা যুবলীগের সাবেক আহবায়ক মোঃ মাহফুজ আলীর।

এসময় বক্তারা বলেন, আব্দুল হালিম শুধু একটি নাম নয়, একটি ইতিহাস। তিনি ছিলেন একজন দেশপ্রেমিক রাজনীতিবিদ। নির্লোভ এই মানুষটি সাদামাটা জীবনযাপন করতেন। তিনি ছিলেন গনমানুষের আপন জন।

বক্তারা উপজেলার বড্ডাপাড়া থেকে নোয়াগাঁও ইউনিয়নের কাটানিশার পর্যন্ত সড়কটির নামকরণ “আব্দুল হালিম সড়ক” করার জন্য সংশ্লিষ্ট কর্তৃপক্ষের কাছে দাবি জানান।

কসবায় যুবদলের ঝাড়– ও জুতা…