১০ই আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ. ২৫শে সেপ্টেম্বর, ২০২২ ইং

সাধারণ মানুষের উন্নয়ন ভাবনা থেকেই কাউন্সিলর প্রার্থী হয়েছি মীর মো. শাহীন

স্টাফ রিপোর্টার:

আগামী ২৮ ফেব্রুয়ারি ব্রাহ্মণবাড়িয়া পৌরসভা নির্বাচন। নির্বাচনকে সামনে রেখে মঙ্গলবার মনোনয়নপত্র দাখিলের শেষ দিনে মনোনয়নপত্র জমা দিয়েছেন কাজীপাড়া ৮ নং ওয়ার্ডের কাউন্সিলর প্রার্থী সমাজসেবক ও সাংবাদিক মীর মোঃ শাহীন।

দুপুরে তিনি শহরের কাজীপাড়া থেকে তার কর্মী-সমর্থক ও সুহৃদদের সাথে নিয়ে বর্ণ্যাঢ্য র‌্যালী করে উৎসবমূখর পরিবেশে জেলা নির্বাচন অফিসে গিয়ে জেলা নির্বাচন কর্মকর্তা মোঃ জিল্লুর রহমানের কাছে তার মনোনয়নপত্র জমাদেন।

মনোনয়নপত্র দাখিলের সময় উপস্থিত ছিলেন ব্রাহ্মণবাড়িয়া প্রেসক্লাবের সভাপতি রিয়াজউদ্দিন জামি, সাংবাদিক আবদুন নূর, সাংবাদিক সৈয়দ মোহাম্মদ আকরাম, কাজিপাড়া পঞ্চায়েত কমিটির সভাপতি কিতাব আলী সর্দার, মানিক মিয়া সর্দার, মোঃ জামাল মিয়া, পীরজাদা সৈয়দ নূরে আজম, টিটন শাহ্।

মনোনয়নপত্র দাখিল শেষে কাউন্সিলর প্রার্থী মীর মোঃ শাহীন বলেন, পেশায় একজন সাংবাদিক হওয়ায় আমি সবসময় সাধারণ মানুষকে ভালবেসে তাদের কল্যান নিয়ে সব সময় কাজ করেছি, তাদের উন্নয়ন নিয়ে ভেবেছি। তাই তৃণমূল পর্যায়ে অবকাঠামোগত উন্নয়নের তাড়না থেকেই আমি কাউন্সিলর প্রার্থী হয়েছি। আমি আশা করি জনগনকে ভালবেসে আমি তাদের জন্য যেভাবে নিজেকে উদার করে দিয়ে কাজ করেছি তারা আমাকে ফিরিয়ে দেবে না।

আমি আশাবাদী তাদের ভালবাসার বহিঃপ্রকাশে আগামী ২৮ ফেব্রুয়ারি আমার পক্ষেই জনগনের রায় আসবে। আমি ৮ নং ওয়ার্ডের ভোটারদের উদ্দেশ্যে বলব আমায় একটিবার ভোট দিয়ে দেখুন, আমি আপনাদের উন্নয়নে নিজেকে বিলিয়ে দেব।

এ সময় বিভিন্ন প্রিন্ট ও ইলেক্ট্রনিক্স মিডিয়ার সাংবাকিসহ কাজীপাড়া এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গ এবং তুরুণ-যুবকরা উপস্থিত ছিলেন। উল্লেখ্য, আগামী ৪ ফেব্রুয়ারি মনোনয়ন পত্র যাচাই-বাছাই ও ১১ ফেব্রুয়ারি মনোনয়নপত্র প্রত্যাহারের দিন ধার্য্য করা হয়েছে।

Social Media Auto Publish Powered By : XYZScripts.com