Advertisement

কাজীপাড়া যুব ঐক্য পরিষদ সামাজিক সংঘের উদ্যোগে ৪ শতাধিক শীতার্তদের মাঝে কম্বল বিতরণ

NewsBrahmanbaria

এই আর্টিকেল টি ৮৫৮।

স্টাফ রিপোর্টার:

ব্রাহ্মণবাড়িয়ায় কাজীপাড়া যুব ঐক্য পরিষদ সামাজিক সংগঠনের উদ্যোগে ৪ শতাধিক অসহায় ও হতদরিদ্রের মানুষের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হয়েছে। আজ শুক্রবার সকালে জেলা ঈদগাহ মাঠ প্রাঙ্গনে শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি জেলা আওয়ামীলীগের যুণ্ম সাধারণ সম্পাদক মাহবুবুল বাড়ী চেীধুরী মন্টু ।

এতে সংগঠনের সভাপতি মোঃ হেলাল এর সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন সংগঠনে উপদেষ্ঠা সদর উপজেলার ভাইস চেয়ারম্যান এড.লোকমান হোসেন, প্রেসক্লাবের সাবেক সহ-সভাপতি সৈয়দ মোঃ আকরাম, কাজীপাড়া ৮নং ওয়ার্ডে কাউন্সিলর শাহ মোঃ শরীফ ভান্ডারী, কাজীপাড়া আওয়ামীলীগের সভাপতি মোঃ কাসেম মিয়া,সাধারণ সম্পাদক সৈয়দ সাজ্জাদ হায়দার করিম,পঞ্চায়েত কমিটির সভাপতি মোঃ কিতাব আলী, সমাজ সেবক হেবজুবুর রহমান শাকিল, সরদার শেখ জামাল উদ্দিন, আতাউর রহমান শাহিন , সাদেকুল ইসলাম, মোঃ সিরাজুল ইসলাম, একুশে টেলিভিশন ও দৈনিক সময়ের আলো জেলা প্রতিনিধি মীর মোঃ শাহীন,সংগঠনে সাধারণ সম্পাদক শাহ মোঃ ইয়াছিন মিয়া ,সাংগঠনিক সম্পাদক খন্দকার মোঃ নাজিম উদ্দিন, প্রমুখ।

এসময় সংগঠনের পক্ষ থেকে শেখ মোঃ মহিউদ্দিন সজল, নরুজল ইসলাম, শারিফ নুরু, কাজী রুমান, সুমন, রাসেল, কার্তিক, এনাম, আল-আমিন, মামুন, মনির, আসাদ,সাইফুল,রুমানসহ সকল সদস্যরা উপস্থিত ছিলেন।

অনুষ্ঠান পরিচলনা করেন মোঃ মোস্তাক মিয়া। এ সময় বক্তারা, শীতার্তদের পাশে দাড়ানো সংগঠনটির উদ্যোগকে সাধুবাদ জানিয়ে বলেন,সমাজের বিত্তবান সকলকে যার যার অবস্থান থেকে অসহায়দের পাশে দাঁড়াতে হবে। তাহলেই একটি সুন্দর সমাজ ও সুন্দর দেশ গড়ে উঠবে।

পরে অতিথিবৃন্দ অসহায় শীতার্তদের মাঝে শীতবস্ত্র হিসেবে কম্বল বিতরণ করেন। সংগঠনের পক্ষ থেকে জানানো হয় তাদের এই কার্যক্রম অব্যাহত থাকবে।

Advertisement

Sorry, no post hare.

Social Media Auto Publish Powered By : XYZScripts.com