Advertisement

৭দিন পর কবর থেকে বৃদ্ধের লাশ উত্তোলন

NewsBrahmanbaria

এই আর্টিকেল টি ৮৮২।

স্টাফ রিপোর্টার:

ব্রাহ্মণবাড়িয়ার কসবায় দাফনের ৭ দিন পর আদালতের নির্দেশে বৃদ্ধ নান্নু মিয়া-(৮০) এর কবর থেকে উত্তোলন করা হয়েছে। বৃহস্পতিবার দুপুরে নির্বাহী ম্যাজিষ্ট্রেট মোঃ আবদুল্লাহ আল বাকীর উপস্থিতিতে উপজেলার ব্রাহ্মণগ্রামের কবরস্থান থেকে তার লাশ উত্তোলন করা হয়।

খোঁজ নিয়ে জানা গেছে, উপজেলার বিনাউটি ইউনিয়নের ব্রাহ্মণগ্রামের নান্নু মিয়া গত ১৩ জানুয়ারি রাতে নিজ বাড়িতে রহস্যজনক কারনে মৃত্যুবরণ করেন। পরদিন পারিবারিক কবরস্থানে তার লাশ দাফন করা হয়।

এ ঘটনায় ১৫ জানুয়ারি নান্নু মিয়ার ছেলে মামুন মিয়া বাদী হয়ে প্রতিপক্ষের ৫জনের বিরুদ্ধে কসবা থানায় মামলা দায়ের করেন।

পরে আদালতের নির্দেশে নির্বাহী ম্যাজিষ্ট্রেট আবদুল্লাহ আল বাকীর উপস্থিতিতে কবর থেকে নান্নু মিয়ার লাশ উত্তোলন করে সুরতহাল শেষে ময়নাতদন্তের জন্য ব্রাহ্মণবাড়িয়া জেনারেল হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়েছে।

এ ব্যাপারে লাশ উত্তোলনের সময় উপস্থিত থাকা কসবা থানার এস.আই রওশন জানান, এ ঘটনায় তদন্ত চলছে। ময়নাতদন্তের জন্য নান্নু মিয়ার লাশ ব্রাহ্মণবাড়িয়া জেনারেল হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়েছে। ময়নাতদন্তের রিপোর্ট পেলে মৃত্যুর প্রকৃত কারন জানা যাবে।

Advertisement

Sorry, no post hare.

Social Media Auto Publish Powered By : XYZScripts.com