Advertisement

ঢাকা থেকে চুরি হওয়া স্বর্ণ উদ্ধারে ব্রাহ্মণবাড়িয়ায় অভিযান, আটক ৩

NewsBrahmanbaria

এই আর্টিকেল টি ৮৩১।

স্টাফ রিপোর্টার:

ঢাকার বাড্ডা থেকে চুরি হওয়া স্বর্ণ উদ্ধারের জন্য ব্রাহ্মণবাড়িয়ায় অভিযান চালিয়েছে পুলিশ। মঙ্গলবার রাতে সদর থানা পুলিশের সহায়তায় ব্রাহ্মণবাড়িয়া শহরের দুটি জুয়েলার্সে চোরাইকৃত স্বর্ণের আসামী মর্জিয়া বেগমকে সাথে নিয়ে অভিযান চালায় বাড্ডা থানা পুলিশ। এ সময় পুলিশ সিসি টিভির ফুটেজ দেখে স্বর্ণ কেনাবেচার বিষয়টি নিশ্চত হন। পরে ২ টি জুয়েলার্সের মালিকসহ ৩ জনকে আটক করা হয়।

এ সময় পুলিশের হাত থেকে আটকৃতদের ছিনিয়ে নিতে কতিপয় স্বর্ণ ব্যবসায়ীরা চেষ্টা চালায়। আটককৃতরা হলেন জেলার নবীনগর থানার বাঘাউরা গ্রামের মৃত বিমল চন্দ্র শিলের ছেলে বিকাশ শীল, সদর উপজেলার সুহিলপুর মীরহাটি গ্রামের অমূল্য দেবনাথের ছেলে বিধান দেব নাথ ও শহরের পাইকপাড়া এলাকার মৃত পরিমল দেবনাথের ছেলে পিন্টু দেবনাথ।

মামলার তদন্তকারী কর্মকর্তা ঢাকা বাড্ডা থানার এসআই নুরুল হক জানান, চুরি করা স্বর্ণ নিয়ে আসামী মর্জিয়া গত ২ জানুয়ারী ব্রাহ্মণবাড়িয়া আসেন এবং ৩ তারিখ মহালক্ষী জুয়েলার্স ও ডিএসপি জুয়েলার্সে স্বর্ণগুলো বিক্রী করে।

মধ্যবাড্ডা এলাকার ফারুক আহমেদের বাসা থেকে চুরি যাওয়া প্রায় ১০ ভরি স্বর্ণ উদ্ধার করতে আসামী মর্জিয়া ইসলাম ইভাকে সাথে নিয়ে ব্রাহ্মণবাড়িয়ার ২টি জুয়েলার্সে অভিযান চালানো হয়। এ সময় সিসি টিভির ফুটেজ দেখে ২টি জুয়েলার্সের মালিকসহ ৩ জনকে আটক করা হয়।

Advertisement

Sorry, no post hare.

Social Media Auto Publish Powered By : XYZScripts.com