Advertisement

শান্তির প্রতীক সামাজিক সংঘে উদ্যোগে শীতার্তদের মাঝে কম্বল বিতরণ

NewsBrahmanbaria

এই আর্টিকেল টি ৭২৫।

স্টাফ রিপোর্টার:

ব্রাহ্মণবাড়িয়ায় শান্তির প্রতীক সামাজিক সংগঠনের উদ্যোগে ৫ শতাধিক অসহায় ও হতদরিদ্রের মানুষের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হয়েছে। আজ শনিবার দুপরে সদর উপজেলার চিলোকুট হাই স্কুল মাঠ প্রাঙ্গনে শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন সাদেকপুর ইউনিয়েনের চেয়ারম্যান এডঃ এ. কে. এম. আব্দুল হাই।

এতে সংগঠনের ভারপ্রাপ্ত সভাপতি রুবাইদ হোসেন এর সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন সদর উপজেলার আওয়ামীলীগের সহ-সভাপতি মোহাম্মদ নাছির উদ্দিন, সংগঠনের প্রধান উপদেষ্টা মোঃ হাজী আব্দুল্লাহ মহসিন মো. হাবিবুর রহমান, সদর উপজেলার যুবলীগের সাংগঠনিক সম্পাদক মুন্সি সোহেল রানা, জেলা সেচ্ছাবেক লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মো. সাইফুল ইসলাম জুয়েল,সাবেরা সোবাহান বালিকা উচ্চ বিদ্যালয়ের সাবেক শিক্ষক মো.সায়েদুজ্জামান, শান্তির প্রতিক সামাজিক সংগঠনের সাধারন সম্পাদক আরফাত হোসেন ভূইয়া, ইমন আহমেদ প্রমূখ।

এ সময় বক্তারা, শীতার্তদের পাশে দাড়ানো সংগঠনটির উদ্যোগকে সাধুবাদ জানিয়ে বলেন,সমাজের বিত্তবান সকলকে যার যার অবস্থান থেকে অসহায়দের পাশে দাঁড়াতে হবে। তাহলেই একটি সুন্দর সমাজ ও সুন্দর দেশ গড়ে উঠবে। পরে অতিথিবৃন্দ অসহায় শীতার্তদের মাঝে শীতবস্ত্র হিসেবে কম্বল বিতরণ করেন। সংগঠনের পক্ষ থেকে জানানো হয় তাদের এই কার্যক্রম অব্যাহত থাকবে।

Advertisement

Sorry, no post hare.

Social Media Auto Publish Powered By : XYZScripts.com